নতুন বছর, নতুন ফোন। Infinix Zero 5G র আগমন।



    গত মাসে টেক Arena24 এর তরফে জানানো হয়েছিল যে Infinix তাদের Zero 5G smartphone এর উপর কাজ করছে । গত সপ্তাহে একে play console এর ডাটাবেসে লক্ষ্য করা গেছে যার থেকে মনে হয় যে এটা খুব তাড়াতাড়ি ই লঞ্চ করবে । এখন একটা নতুন লিক থেকে Zero 5G এর স্পেসিফিকেশন সম্পর্কে একটা স্বচ্ছ ধারণা করা যায়।

    Infinix Zero 5G এর রেন্ডার showcase অনুসারে এর ডিজাইন হবে গ্রিন। তবে এতে অন্য কালার অপশন ও থাকতে পারে - ব্ল্যাক, ব্লু আর রেড। এর ক্যামেরা সেকশন অনেকটা Find X3 এর মত - 48-megapixel প্রাইমারী ক্যামেরা, telephoto লেন্স আর আল্ট্রাওয়াইড স্ন্যাপার । সাথে থাকছে একজোড়া cool /warm LED ফ্ল্যাশ ।

     এই ফোনের সামনে থাকতে পারে 6.7-inch Super AMOLED ডিসপ্লে উইথ Full-HD+ resolution আর 120Hz refresh রেট । এর punch- hole এ থাকছে 16-megapixel সেলফি ক‍্যামেরা । শুধুমাত্র ব্যাকে নয়, সামনে ও আছে dual LED ফ্ল্যাশ ।


    ফোনে থাকছে Dimensity 900 SoC আর 8GB RAM । সম্ভবত এতে থাকবে 128GB built-in স্টোরেজ আর microSD কার্ড স্লট। থাকছে 5,000mAh ব্যাটারি যা 33W ফার্স্ট charging সাপোর্ট করবে । এই Zero 5G তে থাকবে XOS based Android 11OS আর side-mounted fingerprint স্ক্যানার।

    মনে করা হচ্ছে এই Infinix Zero 5G phone টা 2022 সালের জানুয়ারি মাসে ইন্ডিয়ার বাজার এ লঞ্চ করবে আর বাইরে লঞ্চ করবে ফেব্রুয়ারি মাসে। তবে এই মুহুর্তে এর দাম সম্পর্কে কোনও তথ্য আমাদের কাছে নেই ।

Social Media তে আসুন, আগে আপডেট পাবার জন্য । 

কোন মন্তব্য নেই

Feature Post

সামনে এলো Galaxy A23 5G এবং Galaxy A13 5G এর স্পেসিফিকেশন। সম্পূর্ণ তথ্য আপনাদের জন্য।

      অবশেষে Samsung Galaxy A23 5G এবং Galaxy A13 5G স্মার্টফোনের দাম এবং কবে থেকে পাওয়া যাবে সেটা নিশ্চিত করেছে । দুটি স্মার্টফোনই তাইওয়ান...

Popular Post

fpm থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.
close