আবার সস্তায় Infinix আনছে, Infinix Note 12 5G এবং Infinix Note 12 Pro 5G

    


    কয়েকদিন আগে, Infinix ভারতে Infinix Note 12 5G সিরিজের লঞ্চ নিয়ে জল্পনা শুরু করেছে। এগুলি হ্যান্ডসেটের কয়েকটি মূল বৈশিষ্ট্য প্রকাশ করেছে। আজ, ব্র্যান্ডটি অবশেষে দেশে তার নতুন 5G-সক্ষম স্মার্টফোন লাইনআপের লঞ্চের তারিখ প্রকাশ করেছে।

    Flipkart-এর অফিসিয়াল টিজার অনুসারে, Infinix Note 12 5G সিরিজ ভারতে 8 জুলাই লঞ্চ হবে। যদিও সময় উল্লেখ করা হয়নি তবে আশা করা যায় ফোনগুলি একটি প্রেস রিলিজ এবং সোশ্যাল মিডিয়া পোস্টের মাধ্যমে অফিসিয়াল হবে ভারতীয় সময় রাত 12 টার দিকে বা তার পরে।

    তবে ব্র্যান্ডটি এখনও এই লাইনআপে কটি ডিভাইস থাকবে তার সংখ্যা প্রকাশ করেনি। কমপক্ষে দুটি হ্যান্ডসেট থাকতে পারে। সম্ভবত, তাদের মধ্যে একটি Infinix Note 12 5G হতে পারে, দ্বিতীয়টি হতে পারে Infinix Note 12 Pro 5G ।


    বৈশিষ্ট্য সম্পর্কে কথা বললে, সিরিজটি একটি 108MP প্রাইমারি ক্যামেরা এবং একটি dewdrop নচ সহ একটি AMOLED ডিসপ্লেতে আসবে। তবে এটি এখনও পরিষ্কার নয় , Infinix Note 12 5G সিরিজের মডেলগুলির মধ্যে কোনটি এই বৈশিষ্ট্যগুলি বহন করবে।




    ফোনটির একটি ফ্ল্যাট ফ্রেম থাকবে। ব্যাক ট্রিপল ক্যামেরা সিস্টেমটি থাকবে একটা আয়তক্ষেত্রাকার অংশের মধ্যে । ফোন টির নীচে থাকবে একটি ইউএসবি টাইপ-সি পোর্ট, একটি স্পিকার গ্রিল এবং একটি প্রাথমিক মাইক্রোফোন হোল, অন্যদিকে পাওয়ার কী এবং ভলিউম রকারটি ডানদিকে থাকবে।



    এই মুহুর্তে Infinix Note 12 5G সিরিজ সম্পর্কে এই টুকু তথ্য আমরা জানতে পেরেছি। তবে আগামী দিনে আমরা অফিসিয়াল টিজারের মাধ্যমে আরও কিছু জানতে পারবো বলে আশা করছি।

Social Media তে আসুন, আগে আপডেট পাবার জন্য । 

কোন মন্তব্য নেই

Feature Post

সামনে এলো Galaxy A23 5G এবং Galaxy A13 5G এর স্পেসিফিকেশন। সম্পূর্ণ তথ্য আপনাদের জন্য।

      অবশেষে Samsung Galaxy A23 5G এবং Galaxy A13 5G স্মার্টফোনের দাম এবং কবে থেকে পাওয়া যাবে সেটা নিশ্চিত করেছে । দুটি স্মার্টফোনই তাইওয়ান...

Popular Post

fpm থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.
close