Realme Narzo 50 সিরিজের দুটি বাজেট ফোন আসছে, বাজার ধরতে । Narzo 50A এবং Narzo 50i

        

           গত সপ্তাহে 91 মোবাইল আপকামিং Realme narzo 50A স্মার্ট ফোন এর ব্যাপারে একটা লিক রেন্ডার শেয়ার করেছিলো। টিপস্টার Mukul Sharma এর একটি টুইট থেকে জানা যাচ্ছে যে কোম্পানী খুব তাড়াতাড়ি narzo 50 সিরিজ এর Narzo 50A ছারাও আর একটা নতুন ফোন ইন্ডিয়াতে লঞ্চ করবে narzo 50i । টিপস্টার এর কালার অপশন এবং ভ্যারিয়েন্ট সম্পর্কে ও কিছু তথ্য সামনে এনেছেন ।

        Narzo 50i ইন্ডিয়া তে দুটো ভ্যারিয়েন্টে আসবে 2GB RAM +32GB storage আর 4GB RAM+64GB storage । এটি পাওয়া যাবে দুটি কালার অপশনে mint green আর carbon black ।





        এর লিক রেন্ডার থেকে আরও জানা যাচ্ছে যে এতে থাকবে water drop notch স্ক্রিন আর থাকছে ট্রিপল ক্যামেরা ইউনিট উইথ LED ফ্ল্যাশ ।

        ফোন এর নিচের দিকে থাকবে 3.5mm অডিও জ্যাক, একটা USB- port আর speaker grille । ডানদিকে থাকবে volumn rocker আর পাওয়ার কী । তবে, এর specifications এর ব্যাপারে কোনও তথ্য জানা যায়নি।

        গত বছর Realme Narzo 20 সিরিজ এর স্মার্ট ফোন সেপ্টেম্বর মাসে ইন্ডিয়া তে লঞ্চ করেছিলো । অতএব আমরা ধরে নিতেই পারি Narzo 50 series এর ফোন গুলো পরের মাসে যতো তাড়াতাড়ি সম্ভব ইন্ডিয়া এবং অনান্য মার্কেটে লঞ্চ হবে।

কোন মন্তব্য নেই

Feature Post

সামনে এলো Galaxy A23 5G এবং Galaxy A13 5G এর স্পেসিফিকেশন। সম্পূর্ণ তথ্য আপনাদের জন্য।

      অবশেষে Samsung Galaxy A23 5G এবং Galaxy A13 5G স্মার্টফোনের দাম এবং কবে থেকে পাওয়া যাবে সেটা নিশ্চিত করেছে । দুটি স্মার্টফোনই তাইওয়ান...

Popular Post

fpm থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.
close