Power Bank কিনবেন ? আসুন দেখে নি, সস্তাই সেরা Power Bank গুলিকে ।

         আজকের দিনে আমাদের দুশ্চিন্তা, কখন আমাদের ফোনের চার্জ ফুরিয়ে যাবে । আমরা যারা বেশি রাস্তায় কাজে ব্যস্ত থাকি তাদের কিন্তু এখন Power Bank ছাড়া প্রায় চলেই না । তাই আপনাদের কথা মাথাই রেখে আমরা সেরা Power Bank গুলি নিয়ে আলোচনা করব ।  

১. Realme 10000mAh 12W Quick Charge :

    ৭৯৯ রুপি বাজেটে এই Power bank কে টেক্কা দেবার মত কেউই নেই । এই Power bank এ আছে ১০০০০ mah ব্যাটারি, এছাড়া এটি ১২ ওয়াট ফাস্ট চার্জ সাপোর্ট করে । এখানে রয়েছে দুটি USB পোর্ট, অর্থাৎ একই সময়ে দুটি ফোন চার্জ করা যাবে । এছারাও রয়েছে USB Type C সাপোর্ট । 

২. Mi Pocket Power Bank Pro Black 10000mAh :

        ১১৯৯ রুপি বাজেটে এই Power bank এর সবথেকে বড় পাওনা এর ডিজাইন, খুবই ছোট সাইজ হবার জন্য পকেটে এই রাখা যায়। এই Power bank এও আছে ১০০০০ mah ব্যাটারি, এছাড়া এটি ২২.৫ ওয়াট ফাস্ট চার্জ সাপোর্ট করে । এখানে রয়েছে দুটি USB পোর্ট, অর্থাৎ একই সময়ে দুটি ফোন চার্জ করা যাবে । এছারাও রয়েছে USB Type C, সাথে নর্মালএকটি USB Type A পোর্টের সাপোর্ট । 

৩.  OnePlus 10000 mAh Power Bank : 

        1099 রুপি বাজেটে এই Power bank এর সবথেকে বড় সুবিধা এটি PD চাজিং সাপোর্ট করে। এই Power bank এও আছে ১০০০০ mah ব্যাটারি, এছাড়া এটি ১৮ ওয়াট ফাস্ট চার্জ সাপোর্ট করে । এখানে রয়েছে দুটি USB পোর্ট, অর্থাৎ একই সময়ে দুটি ফোন চার্জ করা যাবে । এছারাও রয়েছে USB Type C এই power bank কে চার্জ করার জন্য। 

৪. Mi Power Bank 3i 20000mAh :

        ১৬৯৯ রুপি বাজেটে এই Power bank তাদের জন্য যারা দীর্ঘ সময় বাইরে কাটান,  কারন এই Power bank এ আছে ২০০০০ mah ব্যাটারি, এছাড়া এটি ১৮ ওয়াট ফাস্ট চার্জ সাপোর্ট করে । এখানে রয়েছে দুটি USB পোর্ট, অর্থাৎ একই সময়ে দুটি ফোন চার্জ করা যাবে । এছারাও রয়েছে USB Type C এই power bank কে চার্জ করার জন্য। 



কোন মন্তব্য নেই

Feature Post

সামনে এলো Galaxy A23 5G এবং Galaxy A13 5G এর স্পেসিফিকেশন। সম্পূর্ণ তথ্য আপনাদের জন্য।

      অবশেষে Samsung Galaxy A23 5G এবং Galaxy A13 5G স্মার্টফোনের দাম এবং কবে থেকে পাওয়া যাবে সেটা নিশ্চিত করেছে । দুটি স্মার্টফোনই তাইওয়ান...

Popular Post

fpm থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.
close