সামনে এল Realme GT 2 Master Explorer edition ফার্স্ট লুক । কি থাকবে এই আকর্ষণীয় ফোনে ?

    


    12th জুলাই চীনে লঞ্চ হতে চলেছে Realme GT 2 Master Explorer । গত মাসে, ডিভাইসটি চীনে TENAA সার্টিফিকেশন সাইটে নিজের জায়গা করে নিয়েছে যার ফলে শুধুমাত্র এর স্পেসিফিকেশনই প্রকাশ পায়নি বরং এর ছবিও সামনে এসেছে। আজ, কোম্পানি ডিভাইসটির প্রথম অফিসিয়াল ইমেজ প্রকাশ করেছে।

    Realme GT 2 Master Explorer পোস্টারে দেখা যায় যে এতে জাপানি ডিজাইনার Naoto Fukasawa-এর স্বাক্ষর নেই, যিনি Realme-এর জন্য পূর্বে প্রকাশিত master edition ফোন ডিজাইন করেছিলেন। তবে অফিসিয়াল পোস্টারটি প্রকাশ করে যে GT 2 মাস্টার এক্সপ্লোরার একটি আকর্ষণীয় ডিজাইনে আসবে ।



    Realme GT 2 Master Explorer-এর প্রান্তে rivets লাগানো শক্ত ধাতব আবরণ সহ একটি leather back এ আসতে পারে। ডিভাইসটির TENAA তালিকা প্রকাশ করেছে যে এটি সবুজ এবং সাদা রঙের বিকল্পগুলিতেও আসবে। যাইহোক, এটা স্পষ্ট নয় যে এই শেডগুলি হার্ড মেটাল কেসিং ডিজাইনও খেলবে কিনা। ডিভাইসের সামনের দিকে একটি AMOLED প্যানেল রয়েছে যেখানে একটি কেন্দ্রীয় অবস্থানে থাকা পাঞ্চ-হোল এবং পাতলা বেজেল রয়েছে।


Social Media তে আসুন, আগে আপডেট পাবার জন্য । 

কোন মন্তব্য নেই

Feature Post

সামনে এলো Galaxy A23 5G এবং Galaxy A13 5G এর স্পেসিফিকেশন। সম্পূর্ণ তথ্য আপনাদের জন্য।

      অবশেষে Samsung Galaxy A23 5G এবং Galaxy A13 5G স্মার্টফোনের দাম এবং কবে থেকে পাওয়া যাবে সেটা নিশ্চিত করেছে । দুটি স্মার্টফোনই তাইওয়ান...

Popular Post

fpm থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.
close