মিড বাজেটে বাজার ধরতে আসছে Samsung Galaxy A52s

 



        স্যামসাং মার্চ মাসে ভারতে গ্যালাক্সি A52 এবং গ্যালাক্সি A72 ঘোষণা করেছিল। গত সপ্তাহে, যুক্তরাজ্যে গ্যালাক্সি A52s 5G লঞ্চ করেছে ভারতে স্মার্টফোনটি খুব শিগ্রই লঞ্চ করবে ।  কারণ এই মাসের শুরুতে স্যামসাং ইন্ডিয়ার ওয়েবসাইটে তার সমর্থন পৃষ্ঠাটি সরাসরি চলে এসেছে। একটি টিপস্টারের দ্বারা শেয়ার করা নতুন তথ্য প্রকাশ করে যে, গ্যালাক্সি A52s 5G এর ভারতে এই মাসের শেষেই লঞ্চ হতে পারে।

       টিপস্টার দেবায়ন রায় গ্যালাক্সি A52s 5G এর পোস্টারের একটি ছবি শেয়ার করেছেন এবং দাবি করেছেন যে কোম্পানি ভারতে খুচরা দোকানে তার পোস্টার পাঠানো শুরু করেছে। 




   
        পোস্টারে দেখানো হয়েছে যে গ্যালাক্সি A52s 5G একটি পাঞ্চ-হোল ডিসপ্লে থাকবে। একটি Quad ক্যামেরা সেটআপ ডিভাইসের পিছনে দেখা যাবে। ছবিটি প্রকাশ করে যে হ্যান্ডসেটটি ভারতীয় বাজারে কমপক্ষে কালো এবং সাদা রঙে আসবে।

Samsung Galaxy A52s 5G স্পেসিফিকেশন :

        গ্যালাক্সি এ 52 এস 5 জি-তে 6.5-ইঞ্চি এস-অ্যামোলেড FHD+ ডিসপ্লে রয়েছে যা 120Hz রিফ্রেশ রেট সরবরাহ করে। এটিতে একটি 32-মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা এবং 64-মেগাপিক্সেল (প্রধান) + 12-মেগাপিক্সেল (সুপারওয়াইড) + 5-মেগাপিক্সেল (ম্যাক্রো) + 2-মেগাপিক্সেল (Depth) ক্যামেরা ইউনিট রয়েছে। এটি অ্যান্ড্রয়েড 11 ওএস ভিত্তিক ওয়ান ইউআই 3.1 তে চলে।

        স্ন্যাপড্রাগন 778G প্রসেসর থাকবে Samsung A52s এ । এটি 8 GB RAM এবং 128 GB / 256 GB storage থাকবে। ডিভাইসটিতে 4,500mAh ব্যাটারি রয়েছে যা 25W দ্রুত চার্জিং সমর্থন করে। এটি একটি ইন-স্ক্রিন ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার এবং আইপি 67 রেটযুক্ত ওয়াটারপ্রুফ এবং ডাস্টপ্রুফ চ্যাসিসের মতো অন্যান্য বৈশিষ্ট্য সরবরাহ করবে । 

কোন মন্তব্য নেই

Feature Post

সামনে এলো Galaxy A23 5G এবং Galaxy A13 5G এর স্পেসিফিকেশন। সম্পূর্ণ তথ্য আপনাদের জন্য।

      অবশেষে Samsung Galaxy A23 5G এবং Galaxy A13 5G স্মার্টফোনের দাম এবং কবে থেকে পাওয়া যাবে সেটা নিশ্চিত করেছে । দুটি স্মার্টফোনই তাইওয়ান...

Popular Post

fpm থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.
close