সামনে এলো Realme Gt Neo 2 এর নতুন ছবি, ফাঁস হল স্পেসিফিকেসান।





        গত বছরে Realme তাদের GT Neo 5G লঞ্চ করেছিলো চায়না তে । একটি রিপোর্ট অনুযায়ী কোম্পানী এর একটি আপগ্রেডেশন Realme GT Neo2 ইন্ডিয়া এর বাজার এ আনার কথা ভাবনা চিন্তা করছে।

        Digit collaboration এই আপকামিং ফোন টির কিছু renders আর কী স্পেসিফিকেশন সামনে এনেছে। Renders এবং স্পেসিফিকেশন গুলো এর pre-production ইউনিট এর উপর বেস করে তৈরি হয়েছে। এই reন্দের এর একটা 360-degree লুক তুলে ধরেছে।

        GT Neo2, GT সিরিজ এর আন্ডার এ original GT Neo এর আপগ্রেডড ভার্সন হবে । ফোন টি হবে slim, light ওয়েট, তবে এর dimensions এর ব্যাপারে কিছু স্পষ্ট নয়

        এতে থাকছে বড় ডিসপ্লে, পাতলা বেজেল আর punch-hole cut out ফ্রন্ট ক্যামেরা এর জন্য। অন্য দিকে পিছনে থাকছে ট্রিপল ক্যামেরা উইথ LED ফ্ল্যাশ । নিচের দিকে থাকছে speaker grille আর USB TYPE-C পোর্ট। বাঁ দিকে থাকছে volume কন্ট্রোল বাটন আর ডান দিকে পাওয়ার বাটন।

        রিপোর্ট অনুযায়ী GT Neo2 তে থাকতে পারে 6.62-inch FHD+ডিসপ্লে উইথ 120Hz refresh রেট । আরও থাকছে in-ডিসপ্লে fingerprint সেন্সর উইথ punch-hole cut out ফর 16MP সেলফি ক্যামেরা।

           এতে থাকতে পারে Qualcomm Snapdragon 870 SoC আর 8GB RAM, 128GB ইন্টারনাল স্টোরেজ। থাকতে পারে Realme UI 2.0 উইথ Android 11 । এতে 5000mAh এর ব্যাটারি থাকতে পারে যা ফার্স্ট charging সাপোর্ট করবে ।

        শোনা যাচ্ছে যে GT Neo2 তে থাকবে ট্রিপল ক্যামেরা সেটআপ যার মূল আকর্ষণ 64MP মেন ক্যামেরা। প্রাইমারী সেন্সর হিসেবে থাকবে 8MP ultra-wide আর 2MP ম্যাক্রো ক্যামেরা। Realme GT এর মত ই এটি হয়তো একই সেন্সরযুক্ত হবে।



কোন মন্তব্য নেই

Feature Post

সামনে এলো Galaxy A23 5G এবং Galaxy A13 5G এর স্পেসিফিকেশন। সম্পূর্ণ তথ্য আপনাদের জন্য।

      অবশেষে Samsung Galaxy A23 5G এবং Galaxy A13 5G স্মার্টফোনের দাম এবং কবে থেকে পাওয়া যাবে সেটা নিশ্চিত করেছে । দুটি স্মার্টফোনই তাইওয়ান...

Popular Post

fpm থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.
close