এবারে বাজেটে পাখির চোখ করতে চলেছে Oneplus । আসছে Oneplus Nord 2 CE LITE । স্পেসিফিকেশান ও দাম সামনে এল

    


    ফেব্রুয়ারিতে OnePlus Nord CE 2 লঞ্চ করার পরে, চীনা ফোন নির্মাতা তার লাইট ভেরিয়েন্টটিকে OnePlus Nord CE 2 Lite নামে লঞ্চ করতে প্রস্তুতি নিচ্ছে। ডিভাইসটি এই মাসে লঞ্চ হবে বলে আশা করা হচ্ছে এবং এর রিলিজের আগে ফোনের স্পেসিফিকেশন এবং ডিজাইন প্রকাশ করা হয়েছে।


     টিপস্টার যোগেশ ব্রার রেন্ডার সহ এই বাজেট ফোনের কিছু তথ্য দিয়েছেন। ইমেজ অনুযায়ী, স্মার্টফোনটির Realme 9 Pro-এর মতো ডিজাইন রয়েছে। আসলে, এমনকি স্পেসিফিকেশন ও কিছুটা একই।

    স্মার্টফোনটিতে একটি ফুল-এইচডি+ রেজোলিউশন সহ একটি 6.58-ইঞ্চি পাঞ্চ-হোল ডিসপ্লে রয়েছে। আছে 120Hz রিফ্রেশ রেট সহ একটি LCD প্যানেল৷উপরের দিকে ইয়ারপিস এবং বামদিকে ভলিউম রকার, ডানদিকে পাওয়ার বোতাম রয়েছে বলে মনে হচ্ছে। এই পাওয়ার বোতামটি সাইড-মাউন্ট ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার হিসাবে ও কাজ করবে। দুর্ভাগ্যবশত, ফোনে একটি alert স্লাইডার নেই।


    
    এটির পিছনে একটি ট্রিপল ক্যামেরা সিস্টেম রয়েছে এবং লেন্সগুলি ঠিক Realme 9 Pro এর ক্যামেরার মতোই অবস্থান করে। তবে সেন্সর আলাদা। Nord CE 2 Lite-এর সেটআপে আছে একটি 64MP প্রধান লেন্স, একটি 2MP মনো লেন্স এবং একটি 2MP ম্যাক্রো লেন্স ৷ এটিতে একটি 16MP সেলফি স্ন্যাপার রয়েছে।

     এর প্রসেসর হিসেবে থাকবে Qualcomm Snapdragon 695 SoC এর সাথে 6GB/8GB RAM এবং 128GB ইন্টারনাল স্টোরেজ। এটিতে একটি 5,000mAh ব্যাটারি রয়েছে যা 33W দ্রুত চার্জিং সমর্থন করে । এটি OxygenOS 11 এ বুট হয় এবং এতে Android 11 OS থাকবে।
    
     এর বাইরে, ফোনটিকে আগে ব্লুটুথ এসআইজি সার্টিফিকেশন সাইটে দেখা গিয়েছিল। এটিতে ব্লুটুথ v5.1 এর সাপোর্ট এবং মডেল নম্বর GN2200 রয়েছে। মূল্যের পরিপ্রেক্ষিতে ফোনটি সাব-রুপির আওতায় আসবে বলে আশা করা হচ্ছে। ভারতে এর দাম হবে 20,000 টাকা ($265)।

Social Media তে আসুন, আগে আপডেট পাবার জন্য । 

কোন মন্তব্য নেই

Feature Post

সামনে এলো Galaxy A23 5G এবং Galaxy A13 5G এর স্পেসিফিকেশন। সম্পূর্ণ তথ্য আপনাদের জন্য।

      অবশেষে Samsung Galaxy A23 5G এবং Galaxy A13 5G স্মার্টফোনের দাম এবং কবে থেকে পাওয়া যাবে সেটা নিশ্চিত করেছে । দুটি স্মার্টফোনই তাইওয়ান...

Popular Post

fpm থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.
close