লঞ্চ হল এই বছরের দ্বিতীয় Micromax ফোন Micromax In 2c।




    ভারতে লঞ্চ হল Micromax In 2c । Micromax In Note 2 এর পর এটা এই বছর আত্মপ্রকাশ করা দ্বিতীয় স্মার্টফোন, যা এই বছরের জানুয়ারিতে ঘোষণা করা হয়েছিল। হ্যান্ডসেটটি গত বছর লঞ্চ হওয়া Micromax In 2b স্মার্টফোনের জায়গা নিয়েছে। এখানে নতুন Micromax ফোনের স্পেসিফিকেশন, বৈশিষ্ট্য এবং দামের সমস্ত বিবরণ রইল৷

    Micromax In 2c-এ টিয়ারড্রপ নচ সহ একটি 6.52-ইঞ্চি ডিসপ্লে রয়েছে। স্ক্রিনটি 720 x 1600 পিক্সেলের একটি HD+ রেজোলিউশন, একটি 20:9 আকৃতির অনুপাত এবং 420 নিট উজ্জ্বলতা অফার করে। কোম্পানির মতে, স্মার্টফোনটিতে 89 শতাংশ স্ক্রিন স্পেস রয়েছে।


    ডিভাইস টি তে 5-মেগাপিক্সেলের একটি ফ্রন্ট ক্যামেরা রয়েছে এবং এর পিছনের প্যানেলে একটি ডুয়াল-ক্যামেরা সেটআপ রয়েছে, যার মধ্যে একটি 8-মেগাপিক্সেলের প্রাথমিক ক্যামেরা এবং একটি VGA সেন্সর রয়েছে। ডিভাইসটি Android 11 OS এ ইনস্টল করা আছে। অন্যান্য মাইক্রোম্যাক্স ফোনের মতো, In 2c একটি স্টক অ্যান্ড্রয়েড অভিজ্ঞতা প্রদান করে।

    ডিভাইসের হেলমে উপস্থিত রয়েছে Unisoc T610 চিপসেট । এটি 4 GB / 6 GB LPDDR4x RAM এবং 64 GB eMMC 5.1 স্টোরেজ দিয়ে সজ্জিত। অতিরিক্ত স্টোরেজের জন্য, ডিভাইসটি তে থাকছে একটি মাইক্রোএসডি কার্ড স্লট। হ্যান্ডসেটটি একটি 5,000mAh ব্যাটারি থেকে পাওয়ার পায় , যা USB-C পোর্টে 10W চার্জিং সমর্থন করে৷ এতে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার নেই। এছাড়াও থাকছে ডুয়াল সিম সাপোর্ট, ওয়াই-ফাই, ব্লুটুথ 5, জিপিএস, এবং 3.5 মিমি অডিও জ্যাক ।

    Micromax In 2c একটাই মাত্র ভ্যারিয়েন্টে আসবে - 3GB RAM + 32GB স্টোরেজে, যার দাম 8,499 টাকা ($111)। 1 মে থেকে, এটি প্রারম্ভিক মূল্যে 7,499 টাকা (~$98) পাওয়া যাবে। হ্যান্ডসেটটি সিলভার এবং ব্রাউন রঙে আসে। যারা আগ্রহী তারা এটি কিনতে মাইক্রোম্যাক্সের অনলাইন স্টোর বা ফ্লিপকার্টে যেতে পারেন।

Social Media তে আসুন, আগে আপডেট পাবার জন্য । 



কোন মন্তব্য নেই

Feature Post

সামনে এলো Galaxy A23 5G এবং Galaxy A13 5G এর স্পেসিফিকেশন। সম্পূর্ণ তথ্য আপনাদের জন্য।

      অবশেষে Samsung Galaxy A23 5G এবং Galaxy A13 5G স্মার্টফোনের দাম এবং কবে থেকে পাওয়া যাবে সেটা নিশ্চিত করেছে । দুটি স্মার্টফোনই তাইওয়ান...

Popular Post

fpm থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.
close