খুব শিগ্রই আসতে চলেছে Oppo F21 Pro । একাই জমিয়ে দেবে বাজার ?

    

    আমরা গত কয়েক মাসে Oppo F21 সিরিজ সম্পর্কে তেমন কিছু শুনিনি। একটি বড় লিক থেকে F21 Pro+ এর লাইভ ইমেজগুলি দেখা গেছে যা পূর্বসূরী ডিজাইনের তুলনায় অনেকটাই আপগ্রেডড । এখন, F21 প্রো-এর প্রোমো পোস্টার ইন্টারনেটে ঘুরপাক খাচ্ছে। 

    Oppo F21 Pro-এর প্রোমো পোস্টার থেকে (টেক বয়লারের মাধ্যমে) আমরা ফোনের পিছনের ডিজাইন দেখতে পারি । স্মার্টফোনটি Oppo Reno7 এর মত দেখতে যা আগে ইন্দোনেশিয়ায় লঞ্চ হয়েছিল। ডিভাইসটির ব্যাক সাইড অরেন্জ কালার এর যার উপরে বাম দিকে ক্যামেরা রয়েছে। 

    যদিও প্রোমো ইমেজ কম রেজোলিউশনের,তা সত্ত্বেও আমরা একাধিক ক্যামেরা সেন্সর দেখতে পাই। এটি Reno7 এর ইন্দোনেশিয়া মডেল হিসাবে ম্যাট ডিজাইনেও আছে বলে মনে হচ্ছে। 


    উপরন্তু, স্মার্টফোনটি "ফ্যান্টাস্টিক সেলফি" ট্যাগলাইন সহ বাজারজাত করা হয়েছে, এটি প্রকাশ করে যে এর মূল আকর্ষণ হবে সামনের দিকের ক্যামেরা। শেষ অবধি, প্রোমো পোস্টারটি পাকিস্তানের, যা নিশ্চিত করে যে ডিভাইসটি শীঘ্রই এই অঞ্চলে আত্মপ্রকাশ করবে।

    
    Oppo F21 Pro-এর অন্যান্য বিবরণ যদিও এখনও সামনে আসেনি কিন্তু আমরা জানি যে সিরিজটিতে F21 Pro+ এবং ভ্যানিলা F21ও থাকবে। মজার বিষয় হল, 2021 সালের ডিসেম্বরের একটি প্রতিবেদনে জানা গেছে যে সিরিজটি ভারতেও আত্মপ্রকাশ করবে। এটি দেশে 17 মার্চ থেকে 21 মার্চের মধ্যে চালু হবে বলে জানা গেছে। ভ্যানিলা F21 এবং F21 প্রো হবে 4G মডেল, আর F21 Pro+ হবে 5G তে। ভারতে, সিরিজটি 20,000 (~$262) এবং 30,000 (~$393)রুপির মধ্যে আসবে বলে আশা করা হচ্ছে৷

Social Media তে আসুন, আগে আপডেট পাবার জন্য । 

কোন মন্তব্য নেই

Feature Post

সামনে এলো Galaxy A23 5G এবং Galaxy A13 5G এর স্পেসিফিকেশন। সম্পূর্ণ তথ্য আপনাদের জন্য।

      অবশেষে Samsung Galaxy A23 5G এবং Galaxy A13 5G স্মার্টফোনের দাম এবং কবে থেকে পাওয়া যাবে সেটা নিশ্চিত করেছে । দুটি স্মার্টফোনই তাইওয়ান...

Popular Post

fpm থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.
close