শিগ্রই আসছে Xiaomi Civi 2, সামনে চলে এল আকর্ষণীয় স্পেসিফিকেশান



    Xiaomi CIVI গত বছর সেপ্টেম্বরে এ ঘোষণা করা হয়েছিল। সেলফি-কেন্দ্রিক হ্যান্ডসেটটি একটি পাতলা ডিজাইন, একটি 120Hz ডিসপ্লে, 32-মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা এবং স্ন্যাপড্রাগন 778G সহ লঞ্চ করা হয়েছিল। টিপস্টার ডিজিটাল চ্যাট স্টেশন অনুসারে, চীনা নির্মাতা চীনে একটি সেলফি-ফোকাসড স্মার্টফোন নিয়ে কাজ করছে। টিপস্টারের দ্বারা শেয়ার করা স্পেসিফিকেশনগুলি পরামর্শ দেয় যে এটি একটি CIVI ব্র্যান্ডের স্মার্টফোন হতে পারে।



    Xiaomi CIVI 2 স্পেসিফিকেশনের অভিযোগ চীনা টিপস্টার প্রকাশ করেছে যে রহস্যময় Xiaomi ফোনটি একটি পাতলা এবং হালকা ওজনের চেসিস দিয়ে সজ্জিত হবে। এর OLED ডিসপ্লে 1080 x 2400 পিক্সেলের একটি সম্পূর্ণ FHD+ রেজোলিউশন এবং একটি 120Hz রিফ্রেশ রেট অফার করবে। Snapdragon 778G Plus প্রসেসর থাকবে এই স্মার্টফোনে ।

    সেলফি তোলার জন্য এটিতে একটি 32-মেগাপিক্সেল ক্যামেরা এবং পিছনে একটি 64-মেগাপিক্সেল প্রাথমিক ক্যামেরা থাকবে। ডিভাইসটি একটি MIUI 13 অভিজ্ঞতা প্রদান করবে। সম্ভবত, এটি Android 12 OS এর সাথে প্রিলোড করা হবে।


    ফাঁসটিতে স্মার্টফোনের RAM/স্টোরেজ ক্ষমতা এবং ব্যাটারির আকার সম্পর্কে কোনও তথ্য নেই। যাইহোক, এটি বলে যে ডিভাইসটিতে 55W দ্রুত চার্জিং এর জন্য সমর্থন থাকবে। Xiaomi স্মার্টফোনটি এই মাসের প্রথম দিকে বা এপ্রিলে ঘোষণা করতে পারে।

    উপরের ফাঁসটি পরামর্শ দেয় যে পরবর্তী CIVI মডেলটি Xiaomi CIVI মডেলের তুলনায় একটি  আপগ্রেড হতে পারে। মনে রাখার জন্য, আসল মডেলটিতে একটি 6.55-ইঞ্চি curved OLED প্যানেল রয়েছে যা একটি  FHD+, একটি 120Hz রিফ্রেশ রেট এবং একটি ইন-স্ক্রিন ফিঙ্গারপ্রিন্ট সেন্সর প্রদান করে। Snapdragon 778G চিপ ডিভাইসটিকে 8 GB/12 GB RAM এবং 128 GB/ 256 GB স্টোরেজ সহ আসবে ৷ 

    এটিতে একটি 32-মেগাপিক্সেল সেলফি ক্যামেরা এবং একটি 64-মেগাপিক্সেল (প্রধান) + 8-মেগাপিক্সেল (আল্ট্রাওয়াইড) + 2-মেগাপিক্সেল (ম্যাক্রো) ট্রিপল ক্যামেরা ইউনিট রয়েছে। ডিভাইসটিতে একটি 4,500mAh ব্যাটারি রয়েছে যা 55W দ্রুত চার্জিংয়ের জন্য সমর্থন বহন করে।

Social Media তে আসুন, আগে আপডেট পাবার জন্য । 

কোন মন্তব্য নেই

Feature Post

সামনে এলো Galaxy A23 5G এবং Galaxy A13 5G এর স্পেসিফিকেশন। সম্পূর্ণ তথ্য আপনাদের জন্য।

      অবশেষে Samsung Galaxy A23 5G এবং Galaxy A13 5G স্মার্টফোনের দাম এবং কবে থেকে পাওয়া যাবে সেটা নিশ্চিত করেছে । দুটি স্মার্টফোনই তাইওয়ান...

Popular Post

fpm থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.
close