আসছে Realme শক্তিশালী Tablet, দাম হবে ১০ হাজার টাকার ও কম

    

    Realme আনতে চলেছে তাদের একটা নতুন ট্যাবলেট। গতকাল, ফিলিপাইনে কোম্পানির বিভাগ রিয়েলমি প্যাড মিনি নামে একটি নতুন ট্যাবলেটের আগমনকে টিজ করেছে। একটি ফিলিপাইন-ভিত্তিক প্রকাশনা প্যাড মিনির স্পেসিফিকেশন সম্পর্কে মূল তথ্য প্রকাশ করেছে।


    Realme Pad Mini এর পুরুত্ব 7.6mm হবে এবং ওজন প্রায় 372 গ্রাম হবে। ট্যাবলেটটিতে একটি 8.7-ইঞ্চি ডিসপ্লে থাকবে যা 1340 x 800 পিক্সেলের রেজোলিউশন অফার করে।

     ট্যাবলেটটি Unisoc T616 চিপসেট দ্বারা চলবে। প্রকাশনায় আরও উল্লেখ করা হয়েছে যে ডিভাইসটি দুটি ভার্সনে আসবে, যেমন 3 GB RAM + 32 GB স্টোরেজ এবং 4 GB RAM + 64 GB স্টোরেজ। উভয় মডেলই LTE সংযোগ সমর্থন করবে।


    Realme Pad Mini-এ 1 TB পর্যন্ত microSD কার্ড যোগ করার জন্য একটি ডেডিকেটেড স্লট থাকবে।থাকবে একটি 6,400mAh ব্যাটারি প্যাক করবে যা 18W দ্রুত চার্জিং সমর্থন করে। তবে এই প্যাড মিনিতে ক্যামেরার কোন কথা নেই।

    অ্যালুমিনিয়াম-বডির ডিভাইসটি ধূসর এবং নীল রঙে আসবে বলে আশা করা হচ্ছে। বর্তমানে ডিভাইসটির দাম সম্পর্কে কোনো তথ্য নেই। গুজব ছড়িয়েছে যে কোম্পানিটি 4th এপ্রিল দেশে এটি ঘোষণা করা হতে পারে।


    এই প্রসঙ্গে জানিয়ে রাখব গত বছরের Realme প্যাড একটি 10.4-ইঞ্চি IPS LCD স্ক্রিন দিয়ে এসেছিল যা একটি 1200 x 2000 পিক্সেল রেজোলিউশন, একটি Helio G80 চিপসেট, 3 GB / 4 GB / 6 GB RAM এবং 32 GB / 64 GB / 128 জিবি স্টোরেজ অফার করেছিল। এটি একটি 7,100mAh ব্যাটারি সহ এসেছে যা 18W দ্রুত চার্জিং সমর্থন করে। ট্যাবলেটের সামনের এবং পিছনের দিকগুলি 8-মেগাপিক্সেল ক্যামেরা দ্বারা সংলগ্ন ছিল।

Social Media তে আসুন, আগে আপডেট পাবার জন্য । 


কোন মন্তব্য নেই

Feature Post

সামনে এলো Galaxy A23 5G এবং Galaxy A13 5G এর স্পেসিফিকেশন। সম্পূর্ণ তথ্য আপনাদের জন্য।

      অবশেষে Samsung Galaxy A23 5G এবং Galaxy A13 5G স্মার্টফোনের দাম এবং কবে থেকে পাওয়া যাবে সেটা নিশ্চিত করেছে । দুটি স্মার্টফোনই তাইওয়ান...

Popular Post

fpm থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.
close