আর মাত্র কয়েকদিন , আসছে Apple Event । লঞ্চ হবে সবথেকে সস্তা iPhone SE 2022

    

    অ্যাপলের আসন্ন বাজেট আইফোন SE 3 ইদানীং অনেক জল্পনা বিষয় হয়ে দাঁড়িয়েছে কারণ আমরা আইফোন এসই সিরিজের সর্বশেষ সম্ভাব্য লঞ্চের কাছাকাছি পৌঁছেছি। একটি অ্যাপল ইভেন্ট সম্ভবত 8th মার্চ হবে এবং এটি আইফোন SE 3 এর সূচনা করতে পারে। যদিও, এই ধরনের অ্যাপল ইভেন্টগুলির একটি ঐতিহ্য হল আনুষ্ঠানিকভাবে তাদের এক সপ্তাহ আগে ঘোষণা করা, যা iPhone SE 3-এর ক্ষেত্রে ঘটেনি।

    iPhone SE 3-এর একটি আনুষঙ্গিক অবশ্য অনলাইনে প্রকাশিত হয়েছে এবং বলা হচ্ছে যে iPhone SE 3 স্ক্রিন প্রটেক্টরটি 10th ​​মার্চ পাওয়া যাবে। iMore রিপোর্ট অনুসারে 5G iPhone SE কেস অনলাইনে লিক হয়েছে এবং এটি এই জল্পনাকে উসকে দিচ্ছে SE 3 আগামী সপ্তাহের মধ্যে চালু হতে পারে। iPhone SE 3 স্ক্রিন প্রটেক্টরের বিজ্ঞাপন বেলকিন দ্বারা করা হয়েছিল এবং এটিকে Belkin iPhone SE-এর জন্য একটি প্রতিরক্ষামূলক গ্লাস ফিল্ম হিসাবে বর্ণনা করা হয়েছিল যার নকশা প্রত্যাশিত iPhone SE 3-এর সাথে একটি ঘনিষ্ঠ সাদৃশ্য বহন করে।

    28 ফেব্রুয়ারী তারিখে অ্যামাজন জাপানের একটি তালিকায় এটি প্রথম দেখা গিয়েছিল যা iPhone SE 3য় প্রজন্মের জন্য সঠিক ছিল। অন্য দিকে iPhone SE 3 হল iPhone SE লাইনআপের তৃতীয় প্রজন্ম। তাই আমরা আশা করি iPhone SE 3 অ্যাপলের আসন্ন ইভেন্টে লঞ্চ করা হবে যদিও একটি নির্দিষ্ট তারিখ এখনও আনুষ্ঠানিকভাবে নিশ্চিত করা হয়নি।

iPhone SE 3 হল একটি মিড-বাজেট আইফোন ।

    গুজব ছড়িয়েছে যে এটি প্রায় $300-এ বিক্রি হতে পারে যা এর পূর্বসূরির দামের চেয়ে কম হবে। iPhone SE 3 বাজারের মধ্য-স্তরের সেগমেন্টকে লক্ষ্য করে কারণ অ্যাপল স্মার্টফোনের তাদের সীমার বাইরে মার্কেট প্রসারিত করতে চায়। এটি সম্ভবত Apple-এর A15 বায়োনিক চিপ দ্বারা চালিত হবে, যা মিডিয়াটেক এবং কোয়ালকম থেকে ফ্ল্যাগশিপ SoCs থেকে এগিয়ে একটি উচ্চ-পারফরম্যান্স চিপ।

Social Media তে আসুন, আগে আপডেট পাবার জন্য । 

কোন মন্তব্য নেই

Feature Post

সামনে এলো Galaxy A23 5G এবং Galaxy A13 5G এর স্পেসিফিকেশন। সম্পূর্ণ তথ্য আপনাদের জন্য।

      অবশেষে Samsung Galaxy A23 5G এবং Galaxy A13 5G স্মার্টফোনের দাম এবং কবে থেকে পাওয়া যাবে সেটা নিশ্চিত করেছে । দুটি স্মার্টফোনই তাইওয়ান...

Popular Post

fpm থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.
close