সামনে এল Oneplus Nord 2T এক্সক্লুসিভ ফার্স্ট লুক 🔥

    

    OnePlus Nord 2T হবে চীনা ফোন নির্মাতার ১+ এর পরবর্তী Nord সিরিজ এর ডিভাইস। স্মার্টফোনটি সম্প্রতি বিভিন্ন সাইটে দেখা গেছে, এর কোডনেম এবং রঙ সামনে এসেছে। এখন, ডিভাইসটি একটি নতুন রেন্ডারে উপস্থিত হয়েছে যা থেকে এর পিছনের নকশা সামনে এসেছে। OnePlus Nord 2T রেন্ডার 91Mobiles এর রিপোর্ট থেকে সামনে এসেছে । এই ডিভাইসে একটি নতুন ক্যামেরা মডিউল প্রকাশ্যে এসেছে । 



    স্মার্টফোনটির ক্যামেরাতে অনন্যভাবে ক্যামেরা সেন্সর রয়েছে। এটিতে একটি ট্রিপল ক্যামেরা সিস্টেম রয়েছে যার প্রধান লেন্সটি একটি নীল আকৃতির বাইরের বৃত্তাকার পৃষ্ঠের শীর্ষে স্থাপন করা হয়েছে এবং অন্য একটি বৃত্তাকার পৃষ্ঠের নীচে দুটি ছোট আকারের সেন্সর রয়েছে। ক্যামেরা সেন্সরের সমান্তরালে দুটি এলইডি ফ্ল্যাশলাইট ইউনিট রয়েছে বলে মনে হচ্ছে। নকশা ছাড়াও, রঙটি আকর্ষণীয়। 


    কোম্পানী পুরানো শিকড় ফিরে পেতে মনে হচ্ছে কারণ Nord 2T এর স্যান্ডস্টোন নামে একটি নতুন রঙ রয়েছে৷ এটি একটি curved back panel আছে বলে মনে হচ্ছে যা আমাদের OnePlus One এর স্যান্ডস্টোন কালো শেডের কথা মনে করিয়ে দেয়। 



    প্রকাশনাটি প্রকাশ করে যে ডিভাইসটির সামনে একটি পাঞ্চ-হোল প্যানেল থাকবে। পাঞ্চ-হোলটি উপরের বাম কোণে থাকবে এবং এটি সেলফি শুটারকে রাখবে। ফোনের ডিসপ্লে সাইজ বা অন্যান্য স্পেস সম্পর্কে কোন বিশদ বিবরণ নেই। OnePlus Nord 2T, কোডনাম 'কারেন', 90Hz রিফ্রেশ রেট সহ একটি 6.43-ইঞ্চি FHD+ AMOLED ডিসপ্লে সহ আসবে বলে আশা করা হচ্ছে। 

    ডিভাইসটির পিছনে একটি 50MP + 8MP আল্ট্রা-ওয়াইড + 2MP মনোক্রোম ক্যামেরা সিস্টেমের সাথে সজ্জিত বলে গুজব রয়েছে। এটি MediaTek Dimensity 1300 চিপসেটের সাথে আসতে পারে এবং এতে একটি 4,500mAh ব্যাটারি থাকতে পারে। গুজব ছড়িয়েছে যে ফোনটি ফ্ল্যাগশিপ OnePlus 10 Pro এর মতো 80W সুপারভিওওসি চার্জিং সমর্থন করতে পারে।

Social Media তে আসুন, আগে আপডেট পাবার জন্য । 

কোন মন্তব্য নেই

Feature Post

সামনে এলো Galaxy A23 5G এবং Galaxy A13 5G এর স্পেসিফিকেশন। সম্পূর্ণ তথ্য আপনাদের জন্য।

      অবশেষে Samsung Galaxy A23 5G এবং Galaxy A13 5G স্মার্টফোনের দাম এবং কবে থেকে পাওয়া যাবে সেটা নিশ্চিত করেছে । দুটি স্মার্টফোনই তাইওয়ান...

Popular Post

fpm থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.
close