এবারে মধ্যবিত্ত বাজেটে আসছে Google Pixel 6A । কেমন হবে আসুন দেখে নি ?

    


    শোনা যাচ্ছে Google Pixel 6a এই বছরের মে মাসে লঞ্চ হবে । আজ, গুগলের অঘোষিত মিড-রেঞ্জারটিকে গিকবেঞ্চ বেঞ্চমার্কিং সাইটের ডাটাবেসে দেখা গেছে। তালিকা অনুসারে  সংস্থাটি অফিসিয়াল ঘোষণার আগে ডিভাইসটির কার্যকারিতা অভ্যন্তরীণভাবে পরীক্ষা করতে পারে।


   Google Pixel 6a Geekbench 5 এর একক-কোর এবং মাল্টি-কোর পরীক্ষায় যথাক্রমে 1050 এবং 2833 পয়েন্ট স্কোর করেছে। হ্যান্ডসেটটি একটি অক্টা-কোর SoC দ্বারা চালিত যেটিতে দুটি 2.80GHz CPU কোর, দুটি 2.25GGHz CPU কোর এবং চারটি 1.80GHz CPU কোর রয়েছে। চিপসেটে Mali-G76 গ্রাফিক্স রয়েছে।

    এই বিবরণগুলি নিশ্চিত করে যে Pixel 6a তে টেনসর চিপ থাকবে, যা Pixel 6 এবং Pixel 6 Pro স্মার্টফোনে শক্তি প্রদান করে। গিকবেঞ্চ আরও প্রকাশ করে যে টেনসরটি 6 জিবি র‌্যামের সাথে থাকবে। ডিভাইসটি Android 12 OS-এ চলবে।

    Google Pixel 6a এর খবর বলছে যে এটি একটি 6.2-ইঞ্চি OLED প্যানেল দিয়ে সজ্জিত হবে যা একটি সম্পূর্ণ HD+ রেজোলিউশন অফার করে। সেলফি এবং ভিডিও কলের জন্য এটিতে একটি Sony IMX355 8-মেগাপিক্সেল ক্যামেরা থাকবে বলে আশা করা হচ্ছে।

    ফোনের পিছনের দিকে Pixel 6 এবং Pixel 6 Pro এর মত ডুয়াল-টোন ডিজাইন থাকবে। অনুভূমিক ক্যামেরা স্ট্রিপটিতে একটি Sony IMX363 12.2-মেগাপিক্সেল প্রধান ক্যামেরা, একটি SonyIMX386 12-মেগাপিক্সেল আল্ট্রাওয়াইড লেন্স এবং একটি LED ফ্ল্যাশ থাকবে৷

    Pixel 6a এর পরিমাপ 158.6 x 74.8 x 8.9 মিমি। নিরাপত্তার জন্য, এটি একটি ইন-স্ক্রিন ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার সহ আসবে। ফোনটির অন্যান্য বিবরণ এখনও প্রকাশ করা হয়নি।

    পূর্বসূরী Pixel 5a সীমিত বাজারে ছাড়া হয়েছিল। অনুমান করা হচ্ছে যে Pixel 6a ভারত সহ বিস্তৃত বাজারে উপলব্ধ হবে। বর্তমানে, ডিভাইসটির দাম সম্পর্কে কোন তথ্য নেই।

Social Media তে আসুন, আগে আপডেট পাবার জন্য । 

কোন মন্তব্য নেই

Feature Post

সামনে এলো Galaxy A23 5G এবং Galaxy A13 5G এর স্পেসিফিকেশন। সম্পূর্ণ তথ্য আপনাদের জন্য।

      অবশেষে Samsung Galaxy A23 5G এবং Galaxy A13 5G স্মার্টফোনের দাম এবং কবে থেকে পাওয়া যাবে সেটা নিশ্চিত করেছে । দুটি স্মার্টফোনই তাইওয়ান...

Popular Post

fpm থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.
close