Itel Vision 3 লঞ্চ হল, কম দামে দিয়ে দিল সবকিছু আকর্ষণীয় ফিচার

    Itel আনুষ্ঠানিকভাবে ভারতীয় বাজারে Vision 3 স্মার্টফোন লঞ্চ করেছে। ডিভাইসের প্রধান হাইলাইটগুলির মধ্যে একটি হল 18W দ্রুত চার্জিং সমর্থন। ফোনটিতে AI ডুয়াল ক্যামেরা এবং একটি অক্টা-কোর চিপসেটও রয়েছে। Itel Vision 3-এর দাম Rs. 3GB RAM এবং 64GB অভ্যন্তরীণ স্টোরেজ সহ একমাত্র ভেরিয়েন্টের জন্য 7,999(~$105)৷


    
    ডিভাইসটিতে রয়েছে ডিপ ওশান ব্ল্যাক, জুয়েল ব্লু এবং মাল্টি গ্রিন কালার ভেরিয়েন্ট। দেশে অ্যামাজন এবং ফ্লিপকার্ট থেকে স্মার্টফোনটি কেনা যাবে।

    Itel Vision 3 স্পেসিফিকেশন Itel Vision 3 HD+ রেজোলিউশন সহ একটি 6.6-ইঞ্চি ওয়াটার-ড্রপ নচ ডিসপ্লে সহ একটি IPS LCD প্যানেল ৷ সেলফি তোলার জন্য স্মার্টফোনটির সামনে একটি 5MP ক্যামেরা রয়েছে এবং পিছনে একটি ডুয়াল-ক্যামেরা সিস্টেম রয়েছে।


    পিছনের সেট আপটি AI সমর্থন সহ একটি 8MP প্রধান ক্যামেরা। কোম্পানি প্রধান সেন্সরের পাশাপাশি উপস্থিত সেকেন্ডারি লেন্স দিয়েছে, যদিও তার বিশদ প্রকাশ করেনি। পিছনের ক্যামেরায় AI বিউটি মোড, পোর্ট্রেট মোড, প্যানোরামা মোড, HDR মোড এবং লো-লাইট মোডের মতো একাধিক মোড রয়েছে। এটি 1.6GHz এ একটি অজানা অক্টা-কোর চিপসেট দ্বারা চালিত। এটি 3GB RAM এবং 64GB অভ্যন্তরীণ স্টোরেজের সাথে যুক্ত। এটিতে 128GB পর্যন্ত অতিরিক্ত স্টোরেজের জন্য একটি মাইক্রোএসডি কার্ড স্লট রয়েছে। 


    ফোনটিতে একটি 5,000mAh ব্যাটারি রয়েছে এবং এতে 18W দ্রুত চার্জিং সমর্থন রয়েছে। কোম্পানির মতে, ফোনটি 150 মিনিটে সম্পূর্ণ চার্জ হয়ে যায়। নিরাপত্তার জন্য, এটিতে একটি পিছনে মাউন্ট করা ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার রয়েছে এবং এটি ফেসিয়াল আনলক সমর্থন করে। সবশেষে, ফোনটি Android 11 OS-এ চলে।

Social Media তে আসুন, আগে আপডেট পাবার জন্য । 

কোন মন্তব্য নেই

Feature Post

সামনে এলো Galaxy A23 5G এবং Galaxy A13 5G এর স্পেসিফিকেশন। সম্পূর্ণ তথ্য আপনাদের জন্য।

      অবশেষে Samsung Galaxy A23 5G এবং Galaxy A13 5G স্মার্টফোনের দাম এবং কবে থেকে পাওয়া যাবে সেটা নিশ্চিত করেছে । দুটি স্মার্টফোনই তাইওয়ান...

Popular Post

fpm থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.
close