খুব শিগ্রই মিড বাজেটে আসছে Samsung A73, থাকবে নতুন স্ন্যাপড্রাগন 778G প্রসেসর



    বাজারে Galaxy A13 এবং A23 উন্মোচন করার পর, Samsung এখন প্রিমিয়াম Galaxy A73 5G স্মার্টফোন আনতে চলেছে। Samsung Galaxy A73 5G এখন গিকবেঞ্চ সার্টিফিকেশনে উপস্থিত হয়েছে যা থেকে ফোন টির সব কিছু বিস্তারিত জানা যাচ্ছে  Samsung Galaxy A73 5G মডেল নম্বর SM-A736B  এটি গিকবেঞ্চ সংস্করণ 5-এ বেঞ্চমার্ক করা হয়েছে। স্মার্টফোনটি একক-কোর বিভাগে 778 পয়েন্ট এবং মাল্টি-কোর বিভাগে 2,913 পয়েন্ট স্কোর করে।

    ডিভাইসটি স্ন্যাপড্রাগন 778G মিড-রেঞ্জ প্রসেসর, 1.80Hz বেস ফ্রিকোয়েন্সিতে আসার   এটিতে 8GB RAM রয়েছে এবং সর্বশেষ Android 12 OS-এ বুট করা হয়েছে। আমরা আশা করি এটি বেস RAM বিকল্প হিসাবে 6GB RAM-তে আসবে। এটি ছাড়াও, স্মার্টফোনটি সমর্থিত চার্জিং গতি প্রদান করে FCC সার্টিফিকেশন সাফ করেছে। স্মার্টফোনটিতে 25W দ্রুত চার্জিং সমর্থন রয়েছে এবং এর SM-A736B/DS মডেল নম্বর রয়েছে যা এর ডুয়াল-সিম ক্ষমতা নিশ্চিত করে।


    গুজব আছে যে Samsung Galaxy A73 5G তে একটি 6.7-ইঞ্চি AMOLED প্যানেল আনবে। এটিতে একটি 90Hz রিফ্রেশ রেট স্ক্রিন এবং একটি ফুল-এইচডি+ রেজোলিউশন থাকবে। আন্ডার-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার  থাকবে বলে আশা করা হচ্ছে। স্মার্টফোনটি একটি OIS-সক্ষম 108MP প্রাথমিক সেন্সর সহ পিছনে একটি কোয়াড-ক্যামেরা সিস্টেমের সাথে আসবে বলে আশা করা হচ্ছে। সেকেন্ডারি লেন্স হিসেবে এটিতে 12MP ইউনিট থাকবে বলে আশা করা হচ্ছে। 
    
    ফোনের অন্যান্য স্পেস এখনও জানা যায়নি, তবে আমরা 128GB এর একটি বেস স্টোরেজ বিকল্প এবং একটি বড় ব্যাটারি আশা করতে পারি। এখন পর্যন্ত, এর লঞ্চের তারিখ সম্পর্কে কোনও আনুষ্ঠানিক নিশ্চিতকরণ নেই, তবে এটি গিকবেঞ্চ সার্টিফিকেশন পাস করেছে, আমরা আশা করতে পারি যে আগামী সপ্তাহগুলিতে লঞ্চ হবে।

Social Media তে আসুন, আগে আপডেট পাবার জন্য । 

কোন মন্তব্য নেই

Feature Post

সামনে এলো Galaxy A23 5G এবং Galaxy A13 5G এর স্পেসিফিকেশন। সম্পূর্ণ তথ্য আপনাদের জন্য।

      অবশেষে Samsung Galaxy A23 5G এবং Galaxy A13 5G স্মার্টফোনের দাম এবং কবে থেকে পাওয়া যাবে সেটা নিশ্চিত করেছে । দুটি স্মার্টফোনই তাইওয়ান...

Popular Post

fpm থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.
close