আজ লঞ্চ হয়ে গেল Samsung Galaxy A73, ফিচার শুনলে অবাক হবেন । দাম ?

    

    আজ একটি অনলাইন ইভেন্ট এর মাধ্যমে লঞ্চ করা হল Samsung Galaxy A73 5G । স্মার্টফোনটি Android 12-এ One UI 4.1-এর উপরে চলে এবং চার বছর পর্যন্ত Android OS আপগ্রেডের পাশাপাশি পাঁচ বছরের নিরাপত্তা আপডেট পাওয়ার প্রতিশ্রুতি দেওয়া হয়েছে। এটিতে একটি 6.7-ইঞ্চি ফুল-এইচডি+ ইনফিনিটি-ও সুপার অ্যামোলেড+ ডিসপ্লে রয়েছে যার সর্বোচ্চ brightness 800 নিট এবং 120Hz রিফ্রেশ রেট রয়েছে। 


    ডিসপ্লেটি কর্নিং গরিলা গ্লাস 5 প্যানেল দ্বারা সুরক্ষিত। Samsung Galaxy A73 5G-তে একটি অক্টা-কোর কোয়ালকম স্ন্যাপড্রাগন 778G SoC রয়েছে যা 8GB পর্যন্ত RAM এর সাথে যুক্ত। ফোনটিতে RAM প্লাস বৈশিষ্ট্যও রয়েছে যা কার্যত ইন্টারনাল স্টোরেজ ব্যবহার করে এর অন্তর্নির্মিত RAM কে 16GB পর্যন্ত প্রসারিত করে।


    ফটো এবং ভিডিওর জন্য, Samsung Galaxy A73 5G একটি 108-মেগাপিক্সেল প্রাথমিক ক্যামেরা সেন্সর সহ আসে যা অপটিক্যাল ইমেজ স্ট্যাবিলাইজেশন (OIS) সমর্থন সমর্থন করে। পিছনের ক্যামেরাটি ছবি থেকে অবজেক্ট ইরেজার, পুরানো ফটো রিটাচ করার জন্য AI ফটো রিমাস্টার এবং উন্নত প্রোফাইল ফটোগুলির জন্য পোর্ট্রেট মোড সহ অনেক আকর্ষণীয় ফিচার দেওয়া হয়েছে ।  


    পিছনের ক্যামেরা সেন্সরগুলির সঠিক তথ্য এখনও প্রকাশ করা হয়নি। Samsung সামনে একটি 32-মেগাপিক্সেল সেলফি ক্যামেরা সেন্সরও দিয়েছে। সামগ্রী সংরক্ষণের ক্ষেত্রে, Samsung Galaxy A73 5G 256GB পর্যন্ত অনবোর্ড স্টোরেজ সহ আসে যা মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে (1TB পর্যন্ত) সম্প্রসারণ সমর্থন করে।


    Samsung Galaxy A73 5G স্টেরিও স্পিকার সহ আসে এবং 25W দ্রুত চার্জিং সমর্থন সহ একটি 5,000mAh ব্যাটারি প্যাক করে। যাইহোক, এর বক্সে কোন চার্জার নেই । 

    যদিও এখন ও পর্যন্ত এই ফোনের দাম ঘোষণা করা হইনি, খুব শিগ্রই এই ফোনের Pre-book শুরু হবে ।

Social Media তে আসুন, আগে আপডেট পাবার জন্য । 

কোন মন্তব্য নেই

Feature Post

সামনে এলো Galaxy A23 5G এবং Galaxy A13 5G এর স্পেসিফিকেশন। সম্পূর্ণ তথ্য আপনাদের জন্য।

      অবশেষে Samsung Galaxy A23 5G এবং Galaxy A13 5G স্মার্টফোনের দাম এবং কবে থেকে পাওয়া যাবে সেটা নিশ্চিত করেছে । দুটি স্মার্টফোনই তাইওয়ান...

Popular Post

fpm থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.
close