OPPO আনছে ক্ল্যামশেল ফোল্ডেবল স্মার্টফোন, যেটি এই বছরে লঞ্চ করবে

    

    গত বছর, OPPO চীনের বাজারে তার প্রথম ফোল্ডেবল স্মার্টফোন লঞ্চ করেছিল, যার নাম OPPO Find N। 7,699 ইউয়ান (~$1,164) এর দাম ঘোষণার কয়েকদিন পর ডিভাইসটি বিক্রি শুরু হয়।


    চীন থেকে আসা একটি নতুন প্রতিবেদনে এখন দাবি করা হয়েছে যে OPPO আরেকটি ফোল্ডেবল স্মার্টফোন লঞ্চ করার প্রস্তুতি নিচ্ছে, তবে এটিতে এবার একটি ক্ল্যামশেল ফোল্ডিং ডিজাইন থাকবে।


    দেখা যাচ্ছে যে OPPO, Samsung এর মতো একই কৌশল অনুসরণ করছে যা প্রথমে Galaxy Z Fold লাইনআপের আকারে বুক-স্টাইলের ফোল্ডিং ফোন এবং তারপর Galaxy Z Flip লাইনআপের আকারে অপেক্ষাকৃত সস্তা ক্ল্যামশেল ফোল্ডেবল স্মার্টফোন লঞ্চ করেছে। আরও কিছু ব্র্যান্ড আছে যারা ক্ল্যামশেল ফোল্ডেবল স্মার্টফোন লঞ্চ করেছে। 


    Huawei সম্প্রতি একই রকম একটি ফোল্ডেবল স্মার্টফোন লঞ্চ করেছে, যার নাম Huawei P50 Pocket। Motorola এই স্পেসে Moto Razr স্মার্টফোন দিয়ে আত্মপ্রকাশ করেছে। রিপোর্ট অনুযায়ী, OPPO-এর আসন্ন ফোল্ডেবল স্মার্টফোন চীনের বাজারে তার প্রতিযোগীদের তুলনায় বেশি সাশ্রয়ী। এটি চীনে প্রায় 5,000 ইউয়ানে বিক্রির জন্য গুজব রয়েছে, যা প্রায় $755। তুলনা করার জন্য, Samsung Galaxy Z Flip 3 চীনে 7,399 ইউয়ান (~1,118 ডলার) বিক্রি হয়।


    চিপসেট ছাড়া ফোনের স্পেসিফিকেশন এখনও জানা যায়নি, যেটিকে Qualcomm Snapdragon 8 Gen 1+ SoC বলা হয়। সেই ক্ষেত্রে, আমরা আশা করি ফোনটি এই বছরের তৃতীয় বা চতুর্থ ত্রৈমাসিকে লঞ্চ হবে।

Social Media তে আসুন, আগে আপডেট পাবার জন্য । 


কোন মন্তব্য নেই

Feature Post

সামনে এলো Galaxy A23 5G এবং Galaxy A13 5G এর স্পেসিফিকেশন। সম্পূর্ণ তথ্য আপনাদের জন্য।

      অবশেষে Samsung Galaxy A23 5G এবং Galaxy A13 5G স্মার্টফোনের দাম এবং কবে থেকে পাওয়া যাবে সেটা নিশ্চিত করেছে । দুটি স্মার্টফোনই তাইওয়ান...

Popular Post

fpm থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.
close