সাধ্যের মধ্যে স্মার্ট ওয়াচ কেনার সেরা সুযোগ করে দিল আমাজন সেল । কোনটা কেনা উচিত হবে ?




        শুরু হয়ে গেছে Amazon Great Indian Festival Sale । আপনি কি ভাবছেন Smart watch কিনবেন?? তাহলে ছোটো করে কয়েকটি স্মার্ট watch সম্পর্কে জেনে নি ।



       প্রথমেই বলব Realme Smart Watch 2 Pro এর কথা । এটি এই সেল এ ১০০০ টাকা কমে পাওয়া যাবে, মাত্র ৩৯৯৯ টাকায় ।
     এতে আছে 4.4cm (1.75") কালার ডিসপ্লে, ৯০ রকম sports mode সাপোর্ট করে, এবং রয়েছে high precision dual satellite GPS এর মত সুবিধাও। ব্যাটারি সেকশন এ থাকছে 390mAh ব্যাটারি যা আপনি 2 সপ্তাহ পর্যন্ত নিশ্চিন্তে ব্যবহার করতে পারবেন। আরও আছে ব্লাড অক্সিজেন আর হার্ট রেট মনিটরিং, 100 রকম stylish watch face, IP68 ওয়াটার resistance রেটিং, স্মার্ট ALoT কন্ট্রোল আর stylish watch straps । Realme ফোন এর সাথে লিঙ্ক করলে পেয়ে যাবেন সমস্ত স্মার্ট ফোনের নোটিফিকেশান ও ।




        তারপর আসি Noise color fit Ultra smart watch এর কথায়। এতে থাকছে 1.75 inch LCD টাচ screen, IP68 ওয়াটার প্রুফ, Bluetooth v5.1, Android and IOS compatible, 9day ব্যাটারি লাইফ, blood oxygen লেভেল (SpO2) আর বিভিন্ন sports mode । তাছাড়া ও থাকছে হার্ট রেট মনিটরিং, sleep and স্টেপ tracking আর স্মার্ট notification । এই ব্যান্ড তিন রকম কালার এ পাওয়া যাবে - গ্রে, ব্লু, ব্ল্যাক। সবশেষে এত কিছু আপনি sale এ পেয়ে যাবেন মাত্র 2,999 টাকায়।




        তারপর আমরা কথা বলব Mi watch revolve এই watch টি নিয়ে। এর স্ক্রিন সাইজ হল 1.39 ইঞ্চি আর এটি আপনি 14 ঘণ্টা পর্যন্ত ইউজ করতে পারবেন একবার চার্জ দিয়ে। এটি Bluetooth এর সাহায্যে ফোন এর সাথে যুক্ত থাকবে। এর অপারেটিং সিস্টেম Android। এটি ও obossoi ওয়াটার resistant । এছাড়া ও এতে থাকছে weather, sleep monitor, ফোন, অ্যালার্ম, GPS, pedometer, হার্ট রেট মনিটরিং। এটি midnight black কালার এ পাওয়া যাবে। আর এত features দিয়ে sale এ আপনি এই watch টি পেয়ে যাচ্ছেন মাত্র 6,999 টাকায়।




        এছাড়া রয়েছে আর অনেক অনেক স্মার্ট ওয়াচ, নিচের লিঙ্কে দেওয়া থাকল আরও বেশ কিছু ভাল স্মার্ট ওয়াচ এর লিঙ্ক ঃ 



CLICK HERE FOR SMART WATCH




কোন মন্তব্য নেই

Feature Post

সামনে এলো Galaxy A23 5G এবং Galaxy A13 5G এর স্পেসিফিকেশন। সম্পূর্ণ তথ্য আপনাদের জন্য।

      অবশেষে Samsung Galaxy A23 5G এবং Galaxy A13 5G স্মার্টফোনের দাম এবং কবে থেকে পাওয়া যাবে সেটা নিশ্চিত করেছে । দুটি স্মার্টফোনই তাইওয়ান...

Popular Post

fpm থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.
close