Oneplus লঞ্চ করতে চলেছে তাদের সবথেকে সস্তা ফ্লাগশিপ ফোন :


    ১৩ ই অক্টোবর চায়না তে OnePlus নিয়ে এসেছিল তাদের OnePlus 9RT। আশা করা হচ্ছে যে এই কোম্পানী নভেম্বর এ ইন্ডিয়ান মার্কেটে তাদের এই ফোন টি লঞ্চ করতে পারে যার দাম হবে ৪০,০০০ রুপি থেকে ৪৪,০০০ রুপির মধ্যে, যদিও কোম্পানী এই ব্যাপারে অফিসিয়ালি কিছু জানায়নি। বাংলাদেশে ৫০ হাজার টাকার মধ্যে লঞ্চ করার সম্ভাবনা আছে । 

    এর আগে টিপস্টার Mukul Sharma জানিয়েছেন যে, OnePlus 9RT কে গুগল সাপোর্টেড ডিভাইসে আর গুগল-প্লে লিস্টে যুক্ত করা হয়েছে তবে একটি অন্য নামে। এর কথা অনুযায়ী OnePlus 9RT (Model no OP5154L1) ইন্ডিয়ান মার্কেটে আসবে OnePlus RT নাম নিয়ে।

    OnePlus 9RT তে আছে 6.62-inch E4 OLED ডিসপ্লে যার রিফ্রেশ রেট 120Hz পর্যন্ত, 1300nits peak brightness, HDR10+ সাপোর্ট আর 600 Hz এর টাচ স্যাম্পল রেট। এতে আছে Qualcomm Snapdragon 888 SoC উইথ 128GB RAM আর 256GB ইন্টারনাল স্টোরেজ ।

    ফোন এর ব্যাক এ আছে ট্রিপল ক্যামেরা সেটআপ যাতে আছে 50MP f/1.8 Sony IMX766 প্রাইমারী লেন্স উইথ OIS আর EIS সাপোর্ট, 16MP f/2.2 আল্ট্রাওয়াইড লেন্স আর 2MP ম্যাক্রো শুটার। ফ্রন্ট এ উপরে বাঁ দিকে আছে 16MP এর সেলফি ক‍্যামেরা পান্চ হোল সেটআপ সহ।


    আছে 4500 mAh ব্যাটারি যেটা 65W ফার্স্ট charging কে সাপোর্ট করে। connectivity এর জন্য রয়েছে 5G, 4G, WI-FI 6, BLUETOOTH V5.2, GPS/ A-GPS, NFC আর USB TYPE-C পোর্ট। সেন্সর এ আছে accelerometer, ambient light sensor, gyroscope, magnetometer আর proximity sensor ।

    যেহেতু OnePlus থেকে অফিসিয়ালি কিছু জানানো হয়নি তবে অনুমান করা যায় সামনের মাসে এই ফোন টি India বাজা্রে লঞ্চ করতে পারে । আর কিছু দিনের মধ্যে এটি বাংলাদেশে ও আনঅফিসিয়াল পাওয়া যেতে পারে ।

Social Media তে আসুন, আগে আপডেট পাবার জন্য । 

কোন মন্তব্য নেই

Feature Post

সামনে এলো Galaxy A23 5G এবং Galaxy A13 5G এর স্পেসিফিকেশন। সম্পূর্ণ তথ্য আপনাদের জন্য।

      অবশেষে Samsung Galaxy A23 5G এবং Galaxy A13 5G স্মার্টফোনের দাম এবং কবে থেকে পাওয়া যাবে সেটা নিশ্চিত করেছে । দুটি স্মার্টফোনই তাইওয়ান...

Popular Post

fpm থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.
close