আসতে চলেছে Redmi K50 সিরিজ । থাকবে একাধিক ফোন, সামনে এল চমকে দেওয়া স্পেসিফিকেশান ঃ

 



    আগেই আমরা জানতে পেরেছি যে Xiaomi তাদের Redmi K50  সিরিজ এর উপর কাজ করছে যা চায়না তে লঞ্চ হওয়া Redmi K40 এর একটা আপগ্রেডড ভার্সন হবে । এখন তারা Redmi K50 আনতে চলেছে যাতে দুটো ফোন থাকবে। এই আসন্ন ফোন দুটির পূর্বসূরি ভারতে আর বিশ্ব বাজার এ Poco F3 GT হিসেবে লঞ্চ করা হয়েছিলো।

    Xiaomiui (via GizmoChina), অনুযায়ী দুটো আসন্ন ফোন যাদের কোড নাম Matisse আর Reubens এবং মডেল নাম্বার L10 আর L11A খুব তাড়াতাড়ি লঞ্চ হতে পারে। তাছাড়া ও 21121210G আর 22041211AC মডেল নাম্বার এর ফোন দুটিকে MIUI কোড বেস আর IMEI ডাটাবেস এও লক্ষ্য করা গেছে। আসুন ফোন দুটি এর ব্যপারে কিছু কথা জেনে নি।

    Redmi K50 সিরিজ এর ফোন যার মডেল নাম Matisse সেটি Redmi ব্র্যান্ড এর আওতায় চায়না তে বিক্রি হতে পারে। এই একই ফোন গ্লোবাল মার্কেটে POCO এর নামেও লঞ্চ হতে পারে। ফোন টিতে থাকতে পারে সদ্য প্রকাশিত MediaTek Dimensity 9000। থাকতে পারে 120Hz অথবা 144Hz OLED ডিসপ্লে আর ইন ডিসপ্লে fingerprint স্ক্যানার ।

    ক্যামেরা নিয়ে কথা বললে বলতে হয় এতে থাকতে পারে চার ক্যামেরা সেটআপ যাতে থাকবে 64MP Sony IMX686 প্রাইমারী সেন্সর, 13MP ওয়াইড সেন্সর 8MP টেলিম‍্যাক্রো শুটার আর 2MP ডেপ্থ সেন্সর। গুজব বলছে 108MP প্রাইমারী সেন্সর এর একটি ভ্যারিয়েন্ট ও এর পাশাপাশি লঞ্চ হতে পারে।

           ভারত সহ গ্লোবাল মার্কেট এ এটি Poco F3 GT এর একটি আপগ্রেডেড ভার্সন হবে, আর এর নাম হতে পারে Poco F4 GT। যদি ও খবর গুলো কোনোটাই অফিসিয়ালি ঘোষিত হয়নি তবে আপাতত একই সত্যি মেনে আমরা এগোতে পারি।

          অন্য আর একটি ফোন যার কোড নাম Rubens আর মডেল নাম্বার 22041211AC হয়তো শুধুমাত্র চায়না তে ই সীমাবদ্ধ থাকবে। xiaomiui এর মতে এটি Redmi K50 এর একটি স্ট্যান্ডার্ড gaming edition হবে ।এতে থাকতে পারে আসন্ন MediaTek Dimensity 7000, যেটা Dimensity 9000 এর একটা নিম্নতর ভার্সন । এর পিছনে থাকতে পারে 64MP Samsung ISOCELL GW3 প্রাইমারী সেন্সর । আমরা আশা করছি যে আগামী দিনে এর ব্যাপারে আরও কিছু তথ্য জানতে পারবো।

Social Media তে আসুন, আগে আপডেট পাবার জন্য । 


কোন মন্তব্য নেই

Feature Post

সামনে এলো Galaxy A23 5G এবং Galaxy A13 5G এর স্পেসিফিকেশন। সম্পূর্ণ তথ্য আপনাদের জন্য।

      অবশেষে Samsung Galaxy A23 5G এবং Galaxy A13 5G স্মার্টফোনের দাম এবং কবে থেকে পাওয়া যাবে সেটা নিশ্চিত করেছে । দুটি স্মার্টফোনই তাইওয়ান...

Popular Post

fpm থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.
close