এবার বাজারে হাজির Google Pixel 7 সিরিজ

    

    গুগল তাদের বার্ষিক সম্মেলন শুরু করেছে এবং ইভেন্ট চলাকালীন, কোম্পানি আসন্ন ফ্ল্যাগশিপ স্মার্টফোন সম্পর্কে তথ্য প্রকাশ করেছে।

    তাদের তথ্য অনুযায়ী Google Pixel 7 এবং Pixel 7 Pro স্মার্টফোনগুলি আনুষ্ঠানিকভাবে এই শরতের পরে চালু হবে। তা ছাড়াও, সার্চ ইঞ্জিন জায়ান্ট ডিভাইসগুলির কিছু মূল বিবরণ এবং বৈশিষ্ট্য প্রকাশ করেছে।



    গুগল নিশ্চিত করেছে যে আসন্ন ফ্ল্যাগশিপ স্মার্টফোনগুলি কোম্পানির নিজস্ব পরবর্তী প্রজন্মের টেনসর চিপসেট দ্বারা চালিত হবে। সেন্সর, ক্যামেরা বিভাগে তার আগের মতোই থাকবে ।

কিন্তু ফোনের পিছনের প্যানেলে ক্যামেরা বার আপডেট করা হয়েছে যা অ্যালুমিনিয়াম দিয়ে তৈরি। সফ্টওয়্যার বিভাগে, ডিভাইসগুলি অত্যাধুনিক অ্যান্ড্রয়েড 13 অপারেটিং সিস্টেমের বাইরে চলে আসবে।


    এটিও দেখা যাচ্ছে যে কোম্পানি আসন্ন Pixel 7 সিরিজের স্মার্টফোনগুলির জন্য পিছনের প্যানেলে দুই-টোন রঙের নকশা আছে । এই তথ্য ছাড়াও, কোম্পানি ডিভাইসগুলি সম্পর্কে বেশি কিছু প্রকাশ করেনি।

    এখন পর্যন্ত পাওয়া গুজব অনুসারে Google Pixel 7 Pro স্মার্টফোনটিতে একটি LTPO প্যানেল সহ একটি 6.7-ইঞ্চি বা 6.8-ইঞ্চি কার্ভড OLED ডিসপ্লে থাকতে পারে এবং 120Hz রিফ্রেশ রেটের জন্য সমর্থন সহ একটি QHD+ স্ক্রিন রেজোলিউশন (1440p) থাকতে পারে৷


    বর্তমান প্রজন্মের মডেলগুলি তে সমস্যা থাকলেও , এটি তে থাকতে পারে আন্ডার-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। এটি দ্বিতীয়-প্রজন্মের Google Tensor চিপসেট দ্বারা চালিত হবে এবং 512GB পর্যন্ত অভ্যন্তরীণ স্টোরেজ অফার করবে বলে আশা করা হচ্ছে।

কিছু রিপোর্ট প্রকাশ করেছে যে Google Pixel 7 সিরিজ স্টর্মি ব্ল্যাক, সোর্টা সিফোম এবং ক্লাউডি হোয়াইট শেডগুলিতে আসবে। যদিও স্মার্টফোনগুলি এই বছরের শরতের পরে লঞ্চ হবে বলে আশা করা হচ্ছে, প্রযুক্তি জায়ান্ট এখনও মূল্য এবং এটা কিভাবে পাওয়া যাবে তার ব্যাপারে কোনও তথ্য পাওয়া যায়নি । 

Social Media তে আসুন, আগে আপডেট পাবার জন্য । 

কোন মন্তব্য নেই

Feature Post

সামনে এলো Galaxy A23 5G এবং Galaxy A13 5G এর স্পেসিফিকেশন। সম্পূর্ণ তথ্য আপনাদের জন্য।

      অবশেষে Samsung Galaxy A23 5G এবং Galaxy A13 5G স্মার্টফোনের দাম এবং কবে থেকে পাওয়া যাবে সেটা নিশ্চিত করেছে । দুটি স্মার্টফোনই তাইওয়ান...

Popular Post

fpm থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.
close