ভারতে লঞ্চ হতে চলেছে Realme সিরিজের ফোন। কেমন হবে এর 1st লুক!

    


     Realme ভারতে Narzo 50 5G সিরিজের স্মার্টফোন লঞ্চ করার প্রস্তুতি নিচ্ছে। Realme Narzo 50 5G এবং Narzo 50 Pro 5G এর এখনও পর্যন্ত বেশ কিছু তথ্য সামনে এসেছে । Amazon India তে Narzo 50 Pro 5G এর জন্য একটি ডেডিকেটেড মাইক্রোসাইট রয়েছে যা একটি তরল কুলিং সিস্টেম এবং আরও অনেক কিছুর মতো বৈশিষ্ট্যগুলিকে টিজ করেছে৷

     এখন, অফিসিয়াল লঞ্চের আগে, Realme-এর প্রোডাক্ট ম্যানেজার, Sreehari নিশ্চিত করেছেন যে ডিভাইসটি Dimensity 920 চিপসেট দ্বারা চালিত হবে। Realme এর আগে Realme 9 Pro 5G স্মার্টফোনে এই চিপসেট ব্যবহার করা হয়েছে।

    Realme exec আরও দাবি করেছে যে স্মার্টফোনটি AnTuTu বেঞ্চমার্কে 496670+ এর বেশি স্কোর করেছে। exec আসন্ন স্মার্টফোনের অন্য কোনও স্পেসিফিকেশন উল্লেখ করেনি, তবে, এই স্মার্ট ফোন এর থেকে কী কী আশা করা উচিত তার সম্বন্ধে একটা সম্যক ধারণা হয়েছে। 

     Narzo 50 Pro 5G একটি 6.4-ইঞ্চি FHD+ ডিসপ্লে সহ আসবে বলে আশা করা হচ্ছে যা সম্ভবত একটি AMOLED প্যানেল হবে। Realme ডাইমেনসিটি 920 কে 8GB পর্যন্ত RAM এবং 128GB স্টোরেজের সাথে যোগ করবে আর থাকবে 5,000mAh ব্যাটারি।

    একে একটি ট্রিপল ক্যামেরা সেটআপ বৈশিষ্ট্যযুক্ত করা হয়েছে যার মধ্যে একটি 48-মেগাপিক্সেল প্রাথমিক ক্যামেরা একটি 8-মেগাপিক্সেল আল্ট্রাওয়াইড ক্যামেরা এবং 2-মেগাপিক্সেল রেজোলিউশন সহ আরেকটি সহায়ক ক্যামেরা রয়েছে। সামনে, সেলফি এবং ভিডিও কলের জন্য ডিভাইসটিতে একটি 16-মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা থাকবে বলে জানা গেছে।


Social Media তে আসুন, আগে আপডেট পাবার জন্য । 

কোন মন্তব্য নেই

Feature Post

সামনে এলো Galaxy A23 5G এবং Galaxy A13 5G এর স্পেসিফিকেশন। সম্পূর্ণ তথ্য আপনাদের জন্য।

      অবশেষে Samsung Galaxy A23 5G এবং Galaxy A13 5G স্মার্টফোনের দাম এবং কবে থেকে পাওয়া যাবে সেটা নিশ্চিত করেছে । দুটি স্মার্টফোনই তাইওয়ান...

Popular Post

fpm থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.
close