সামনে এলো Xiaomi Band 7 NFC র স্পেসিফিকেশন। রইল ঝলক।

 


    Xiaomi তাদের Band 7 ফিটনেস ট্র্যাকারটি আগামীকাল অর্থাৎ 24th মে চীনে Redmi Note 11T সিরিজের স্মার্টফোনের সাথে লঞ্চ করতে প্রস্তুতি নিচ্ছে । এর লঞ্চের আগে, ব্যান্ড 7 এনএফসি-এর বক্সের ছবি আর মূল বৈশিষ্ট্যগুলি প্রকাশ করতে দেখা গেছে। এটি গত বছরের Xiaomi Band 6 সিরিজের আপগ্রেডেড ভার্সন হবে।

    Xiaomi ব্যান্ড 7 এর একটি নিয়মিত সংস্করণ এবং একটি NFC- সক্ষম ভেরিয়েন্ট অফার করবে।লিক হওয়া ছবিগুলি প্রকাশ করে যে মডেল নম্বরটি হল M23130B1, এবং এটি Android 6.0 বা তার উপরে এবং iOS 10.0 বা তার উপরে চলমান ডিভাইসগুলির সাথে সামঞ্জস্যপূর্ণ।


    ব্যান্ড 7 NFC একটি 5ATM জল-প্রতিরোধী চ্যাসিসের সাথে আসবে। ফিটনেস ট্র্যাকারটিতে একটি AMOLED ডিসপ্লে রয়েছে এবং রয়েছে একটি 180mAh ব্যাটারি৷ Xiaomi ইতিমধ্যেই নিশ্চিত করেছে যে এটি ব্যান্ড 7-এ একটি 1.62-ইঞ্চি ডিসপ্লে অফার করবে৷ জানিয়ে রাখব ব্যান্ড 6-এ একটি ছোট 1.56-ইঞ্চি AMOLED প্যানেল এবং একটি 125mAh ব্যাটারি রয়েছে৷

    ব্যান্ড 7 NFC Xiao AI সহকারী এবং watch ফেস সাপোর্ট করবে । স্বাস্থ্য এবং ফিটনেসের ক্ষেত্রে, এটি হার্ট রেট ট্র্যাকার, ক্রমাগত SpO2 ট্র্যাকিং, ঘুম ট্র্যাকিং এবং 100+ স্পোর্টস মোডের মতো বৈশিষ্ট্যগুলি অফার করবে। Xiaomi নিশ্চিত করেছে যে রক্তে অক্সিজেনের পরিমাণ 90 শতাংশের নিচে নেমে গেলে ডিভাইসে একটি কম্পন প্রদর্শিত হবে। ছবিতে এটি উল্লেখ না থাকলেও, ব্যান্ড 7 জিপিএস সংযোগের জন্য সমর্থন বহন করতে পারে।

    গুজব আছে যে ব্যান্ড 7 NFC 269 ইউয়ান (~$40) এর জন্য উপলব্ধ হবে। অফিসিয়াল টিজারগুলি প্রকাশ করেছে যে Xiaomi তার সিলিকন স্ট্র্যাপ বিভিন্ন রঙে অফার করবে যেমন নীল, হালকা বাদামী, সবুজ, কমলা, সাদা এবং কালো। এর খুচরা প্যাকেজে থাকবে ব্যান্ড 7 ক্যাপসুল, wrist স্ট্যাপ, চার্জিং কেবল এবং ইউজার ম্যানুয়াল।


Social Media তে আসুন, আগে আপডেট পাবার জন্য । 

কোন মন্তব্য নেই

Feature Post

সামনে এলো Galaxy A23 5G এবং Galaxy A13 5G এর স্পেসিফিকেশন। সম্পূর্ণ তথ্য আপনাদের জন্য।

      অবশেষে Samsung Galaxy A23 5G এবং Galaxy A13 5G স্মার্টফোনের দাম এবং কবে থেকে পাওয়া যাবে সেটা নিশ্চিত করেছে । দুটি স্মার্টফোনই তাইওয়ান...

Popular Post

fpm থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.
close