লঞ্চ হল Motorola নতুন ট্যাবলেট, Moto Tab G70 | সাথে আছে চমকে দেবার মত স্পেসিফিকেশান

    
    Motorola ভারতীয় বাজারের জন্য একটি নতুন ট্যাবলেট ঘোষণা করেছে যা Moto Tab G70 নামে লঞ্চ করা হয়েছে, যেটিতে 2K ডিসপ্লে, কোয়াড (চার) স্পিকার এবং আরও অনেক কিছু উল্লেখযোগ্য বৈশিষ্ট্য রয়েছে।

    Moto ট্যাব জি 70 সম্পর্কে কথা বলতে গেলে, এটি একটি হাই-এন্ড ট্যাবলেট যা গেমিং এবং মাল্টিমিডিয়া, মুভি এবং ভিডিও দেখার জন্য সেরা ডিভাইস হতে পারে। উপরন্তু, ট্যাবলেটটিতে 2K রেজোলিউশন সহ একটি 11 ইঞ্চি ডিসপ্লে রয়েছে এবং চার দিকে সরু বেজেল রয়েছে। 




    ট্যাবলেটটিতে অ্যামাজন এবং নেটফ্লিক্সের জন্য এইচডি সার্টিফিকেশনও রয়েছে এবং এটির এলসিডি প্যানেল থেকে 400 নিট পর্যন্ত উজ্জ্বলতা আউটপুট  দিতে পারে।  একটি বড় 7,700mAh ব্যাটারি প্যাক আছে ট্যাবলেট টিতে, যা 20W পর্যন্ত দ্রুত চার্জিং সমর্থন করে। 

    এটি মিডিয়াটেকের Helio G90T অক্টা কোর প্রসেসর চালায়, যা 4GB RAM এর সাথে যুক্ত। এটি 64GB অভ্যন্তরীণ স্টোরেজ সহ আসে এবং ব্যবহারকারীরা এটিকে একটি মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে 1TB পর্যন্ত প্রসারিত করতে পারে। 

    অন্যান্য উল্লেখযোগ্য বৈশিষ্ট্যগুলির মধ্যে রয়েছে একটি কোয়াড স্পিকার সেটআপ যা ডলবি অ্যাটমস, অ্যান্ড্রয়েড 11 আউট অফ দ্য বক্স, 13 মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা এবং একটি 8 মেগাপিক্সেল সেলফি শুটার সমর্থন করে।

    এই মুহূর্তে, Moto Tab G70 Flipkart-এ প্রি-অর্ডারের জন্য উপলব্ধ এবং এর দাম 21,999 INR (প্রায় 299 US ডলার)। এটি একটি একক রঙ এবং স্টোরেজ ভেরিয়েন্টে পাওয়া যায়, যথা সাইবার টিল এবং 4GB + 64GB মডেল। কোম্পানি ICICI ব্যাঙ্ক ক্রেডিট এবং ডেবিট কার্ড ব্যবহারকারীদের জন্য একটি ডিসকাউন্ট অফার করছে, যা দাম 21,249 INR (প্রায় 285 US ডলার) এ নামিয়ে এনেছে।

Social Media তে আসুন, আগে আপডেট পাবার জন্য । 

কোন মন্তব্য নেই

Feature Post

সামনে এলো Galaxy A23 5G এবং Galaxy A13 5G এর স্পেসিফিকেশন। সম্পূর্ণ তথ্য আপনাদের জন্য।

      অবশেষে Samsung Galaxy A23 5G এবং Galaxy A13 5G স্মার্টফোনের দাম এবং কবে থেকে পাওয়া যাবে সেটা নিশ্চিত করেছে । দুটি স্মার্টফোনই তাইওয়ান...

Popular Post

fpm থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.
close