Oneplus আনছে 5G ফোন, যার দাম হবে ২০০০০ টাকার নীচে । কি থাকবে স্পেসিফিকেশান ?


        যখন ই কোনো স্মার্ট ফোন কে মার্কেটে লঞ্চ করা হয় OnePlus নতুন ধরণের কিছু মার্কেটিং প্ল্যান করে।  এখন 91mobiles এর রিপোর্ট অনুযায়ী Oneplus খুব তাড়াতাড়ি ভারতে 20,000 টাকার নীচে একটা বাজেট ফোন লঞ্চ করতে পারে ।

    টিপস্টার Yogesh Brar র কথা অনুসারে এই ফোন Nord সিরিজে অন্তর্ভুক্ত হবে। এই মুহুর্তে ইন্ডিয়ান ফোন এর মার্কেটে সবাই একে অন্য কে টেক্কা দিচ্ছে যেমন Xiaomi, Motorola Realme Tecno । OnePlus যদি 20,000 এর মধ্যে সত্য ই ফোন লঞ্চ করে তবে বাজার চলতি এই ফোন গুলোর জন্য সেটা একটা জোর টক্কর হবে।

    ডিভাইস টি এখনও আমাদের হাতে আসতে সময় বাকি আছে। OnePlus এই বছরের শুরু তে OnePlus Nord 2 CE লঞ্চ করবে আর তার পরেই হয়তো আমরা এই বাজেট ফোন দেখতে পাবো। Nord 2 CE আসতে পারে মার্চ এর মধ্যে, তার পর জুলাই এর দিকে এই বাজেট ফোন আসতে পারে বলে মনে করা হচ্ছে।

    এখনও অবধি এর কোনও সঠিক ডিটেইলস সামনে আসেনি। তবে টিপস্টারের মতে এতে থাকবে MediaTek এর একটি 5G chipset আর 90Hz AMOLED ডিসপ্লে, 50MP ক্যামেরা। এখন শুধু সময়ের অপেক্ষা। এছাড়া এই ফোনে ত্রিপল রেয়ার ক্যামেরা সেটআপ থাকতে পারে, এছাড়া ৪৫০০ mah ব্যাটারি থাকার সম্ভবনা আছে ।  

Social Media তে আসুন, আগে আপডেট পাবার জন্য । 


কোন মন্তব্য নেই

Feature Post

সামনে এলো Galaxy A23 5G এবং Galaxy A13 5G এর স্পেসিফিকেশন। সম্পূর্ণ তথ্য আপনাদের জন্য।

      অবশেষে Samsung Galaxy A23 5G এবং Galaxy A13 5G স্মার্টফোনের দাম এবং কবে থেকে পাওয়া যাবে সেটা নিশ্চিত করেছে । দুটি স্মার্টফোনই তাইওয়ান...

Popular Post

fpm থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.
close