আসছে Samsung Galaxy A53, কোন ব্যাপারে পিছিয়ে পরছে অনেকটাই Xiaomi এবং Realme থেকে ?


    BIS আর GEEKBENCH এ লিস্টেড হল Samsung's Galaxy A53 আর এটা চায়না র 3C authority তে ও মান্যতা পেয়েছে। এই তালিকা এর charging details এর ব্যাপারে কিছু তথ্য সামনে এনেছে।
         লিস্ট অনুসারে Samsung Galaxy A53 5G র মডেল নাম্বার হবে SM-A5360 । বক্স এ থাকবে 15W এর একটা ট্রাভেল চার্জার। যদি ও এটা ফার্স্ট charging সাপোর্ট করবে কিনা এই বিষয়ে কোনো তথ্য নেই। তবে এটা Galaxy A52 র মতো 25W ফার্স্ট charging সাপোর্ট করতে পারে।


    এটা ছাড়াও এই মডেল টিকে Exynos 1200 octa-core SoC এ লক্ষ্য করা গিয়েছিলো। chipset এ আছে ফার্স্ট six core উইথ 2GHz আর বাকি দুটো core উইথ 2.40GHz ।এতে থাকতে পারে 8GB RAM আর Android 12 OS ।

    নতুন একটা রিপোর্ট বলছে এতে থাকবে Snapdragon এর ভ্যারিয়েন্ট । তবে এটা থাকবে ইউরোপের মার্কেটের জন্য, সেক্ষেত্রে মডেল নাম্বার হবে SM-A536B।

    থাকতে পারে 5,000mAh ব্যাটারি উইথ 6.5-inch ডিসপ্লে আর 120Hz refresh রেট ।

    যেখানে আজকের দিনে অন্যান্য কম্পানি আজকের দিনে ফাস্ট চার্জ এর দিকে যাচ্ছে, সেদিকে Samsung এই বছরও সেই ১৫ ওয়াট এ আটকে গেল, যেটা অনেক গ্রাহক এর জন্যই মেনে নেওয়া কঠিন ।
    যদিও এর লঞ্চ ডেট ঘোষণা হয়নি, তবে মনে করা হচ্ছে ফোন টা খুব তাড়াতাড়ি ই আসবে, হয়তো বা আগামী মাসেই।

Social Media তে আসুন, আগে আপডেট পাবার জন্য । 

1 টি মন্তব্য:

Feature Post

সামনে এলো Galaxy A23 5G এবং Galaxy A13 5G এর স্পেসিফিকেশন। সম্পূর্ণ তথ্য আপনাদের জন্য।

      অবশেষে Samsung Galaxy A23 5G এবং Galaxy A13 5G স্মার্টফোনের দাম এবং কবে থেকে পাওয়া যাবে সেটা নিশ্চিত করেছে । দুটি স্মার্টফোনই তাইওয়ান...

Popular Post

fpm থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.
close