দারুণ ক্যামেরা সহ ভারতে আসছে Oppo Reno7 আর Oppo Reno7 pro । রইলো পুরো খবর

     


    বেশ কিছুদিন ধরেই শোনা যাচ্ছে Oppo Reno 7 সিরিজের স্মার্টফোন ভারতে নিয়ে আসা হবে ।এবছর জানুয়ারিতেই এদেশে লঞ্চ হতে পারে নতুন Oppo সিরিজটি। 2021 এর নভেম্বর মাসে চীনে Oppo Reno 6- এর আপগ্রেডড ভার্সন হিসেবে এই সিরিজটি লঞ্চ হয়েছিল। যেখানে ছিল Oppo Reno 7, Oppo Reno 7 Pro ও Oppo Reno 7 SE – এই তিনটি মডেল।

    তবে এখন এক জনপ্রিয় টিপস্টার জানাচ্ছেন Oppo Reno 7 সিরিজের অধীনে দুটি স্মার্টফোন- Oppo Reno 7 ও Oppo Reno 7 Pro এবছর জানুয়ারির শেষে বা ফেব্রুয়ারি মাসের প্রথমে ভারতের বাজারে আসতে পারে । এর সাথে তিনি প্রকাশ্যে এনেছেন Oppo Reno 7 সিরিজের স্মার্টফোনের একটি প্রোমোশনাল পোস্টারও, যার থেকে এই ফোনের ক্যামেরা মডিউলের ডিজাইন সম্পর্কে একটা স্বচ্ছ ধারণা করা যায় ।

    টিপস্টার মুকুল শর্মা মাইস্মার্টপ্রাইসকে জানিয়েছেন, Oppo Reno7 সিরিজ ভারতে জানুয়ারির শেষে বা ফেব্রুয়ারির শুরুতে লঞ্চ হবে। এই সিরিজে থাকতে পারে Oppo Reno7 আর Oppo Reno7 pro । অর্থাৎ, চীনে লঞ্চ হওয়া Oppo Reno7 SE এখনই ভারতের বাজারে আসবে না বলেই মনে করা হচ্ছে।


    Oppo Reno 7 সিরিজের সম্ভাব্য লঞ্চ ডেট ছাড়াও, টিপস্টার মুকুল শর্মা ভারতে আসন্ন এই স্মার্টফোন সিরিজের একটি প্রোমোশনাল পোস্টারের স্ক্রিনশটও শেয়ার করেছেন। এই পোস্টারটি তিনি স্পট করেছেন Oppo স্টোর অ্যাপে। স্ক্রিনশটটির ফোন টি  Oppo Reno 7 Pro বলে অনুমিত হচ্ছে, তবে পোস্টারে কিন্তু ফোনটির নাম উল্লেখিত নেই ।

    প্রসঙ্গত, জানিয়ে রাখব একটা রিপোর্ট অনুযায়ী Oppo Reno 7 স্মার্টফোনটির দাম ভারতে হতে পারে 28,০০০ টাকা থেকে 31,০০০ টাকার মধ্যে। অন্যদিকে Oppo Reno 7 Pro মডেলটির দাম হতে পারে 41,০০০ টাকা থেকে 43,০০০ টাকার মধ্যে। এর থেকে বলা যায় এই সিরিজের ‘Pro’ মডেলটির দাম Oppo Reno 6 Pro থেকে  বেশি হবে।কারণ গত বছর জুন মাসে লঞ্চের সময় Oppo Reno 6 ও Oppo Reno 6 Pro ফোন দুটির দাম ছিল যথাক্রমে 29,900 টাকা ও 39,990 টাকা।



Social Media তে আসুন, আগে আপডেট পাবার জন্য । 

কোন মন্তব্য নেই

Feature Post

সামনে এলো Galaxy A23 5G এবং Galaxy A13 5G এর স্পেসিফিকেশন। সম্পূর্ণ তথ্য আপনাদের জন্য।

      অবশেষে Samsung Galaxy A23 5G এবং Galaxy A13 5G স্মার্টফোনের দাম এবং কবে থেকে পাওয়া যাবে সেটা নিশ্চিত করেছে । দুটি স্মার্টফোনই তাইওয়ান...

Popular Post

fpm থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.
close