সামনে এল Redmi K50 গেমিং ফোনের স্পেসিফিকেশন, থাকবে একাধিক ফোন K50, K50 Pro ।


    2021 সালের ফেব্রুয়ারিতে, Redmi চীনে Redmi K40, K40 Prov এবং K40 Pro+ স্মার্টফোন লঞ্চ করেছিল। তাই, মনে হচ্ছে যে কোম্পানি চীনে আগামী মাসে একাধিক Redmi K50 মডেল লঞ্চ করতে পারে। 

    ডিজিটাল চ্যাট স্টেশনের একটি নতুন ওয়েইবো পোস্ট অনুসারে, K50 লাইনআপে কমপক্ষে তিনটি মডেল অন্তর্ভুক্ত থাকবে বলে মনে করা হচ্ছে যেমন Redmi K50, K50 Pro, এবং K50 ই-স্পোর্টস সংস্করণ, যা Redmi K50 গেমিং সংস্করণ বলে মনে হচ্ছে। টিপস্টার প্রকাশ করেছে যে Redmi K50 গেমিং ফোনটি একটি সাইড-ফেসিং ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার দিয়ে লঞ্চ হবে। 

    পূর্ববর্তী প্রতিবেদনে দাবি করা হয়েছে যে এই মডেলগুলিতে একটি OLED ডিসপ্লে থাকবে। লিকার যোগ করেছে যে ইন-স্ক্রিন ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার সহ আরও একটি K50 সিরিজের মডেল রয়েছে। উপরন্তু, তিনি প্রকাশ করেছেন যে Redmi বর্তমানে সংক্ষিপ্ত L16 / L16U মডেল নম্বর সহ একটি নতুন ফোনের উপর ও পরীক্ষা করছে। এটি রেডমি নোট সিরিজের ডিভাইস হিসেবে চীনা বাজারে আসতে পারে। এছাড়াও, L19 মডেল নম্বর সহ একটি 4G Redmi ফোন রয়েছে, যেটিতে একটি ওয়াটারড্রপ নচ ডিসপ্লে থাকবে বলে মনে করা হচ্ছে।
    Redmi K50 গেমিং সংস্করণের স্পেসিফিকেশন বেশ কিছু বাইরে এসেছে, যেমন ডিভাইসটির মাপ 162 x 76.8 x 8.45 মিমি এবং ওজন 210 গ্রাম। এটিতে একটি 6.67-ইঞ্চি ডিসপ্লে রয়েছে, যা একটি OLED প্যানেল বলে মনে হচ্ছে যা একটি  FHD+ রেজোলিউশন সমর্থন করে। ফটোগ্রাফির জন্য, এতে একটি 16-মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা এবং একটি 48-মেগাপিক্সেল / 64-মেগাপিক্সেল (প্রধান) + 13-মেগাপিক্সেল + 2-মেগাপিক্সেল ট্রিপল ক্যামেরা ইউনিট থাকবে। ডিভাইসটিতে ডুয়াল ভিসি কুলিং সিস্টেম এবং গেমিং শোল্ডার ট্রিগার কী থাকবে। প্রসেসর হিসাবে থাকতে পারে Snapdragon 8 Gen 1 চিপসেট । 

    এতে একটি 4,700mAh ব্যাটারি থাকতে পারে যা 120W দ্রুত চার্জিং সমর্থন করে। একটি সম্ভাবনা রয়েছে যে সংস্থাটি কিছুটা কম শক্তিশালী চিপ সহ ডিভাইসটির একটি বৈকল্পিক ফোন ও লঞ্চ  করতে পারে।

Social Media তে আসুন, আগে আপডেট পাবার জন্য । 


কোন মন্তব্য নেই

Feature Post

সামনে এলো Galaxy A23 5G এবং Galaxy A13 5G এর স্পেসিফিকেশন। সম্পূর্ণ তথ্য আপনাদের জন্য।

      অবশেষে Samsung Galaxy A23 5G এবং Galaxy A13 5G স্মার্টফোনের দাম এবং কবে থেকে পাওয়া যাবে সেটা নিশ্চিত করেছে । দুটি স্মার্টফোনই তাইওয়ান...

Popular Post

fpm থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.
close