বাজারে ঝর তুলে দিল গ্লোবাল Redmi Note 11 সিরিজ, কি থাকবে শুনলে চমকে যাবেন ।


   আগেই একটি রিপোর্টে জানা গেছিল যে, Redmi Note 11 সিরিজ যেটা বিশ্ববাজারে লঞ্চ হতে চলেছে সেটা চাইনা তে লঞ্চ হওয়া নোট 11 সিরিজ ফোন গুলির থেকে আলাদা হবে । Redmi Note 11 Pro এবং Note 11 Pro 5G এর অফিসিয়াল রেন্ডার সামনে এসেছে যেটা থেকে বোঝা যাচ্ছে গ্লোবাল সংস্করণটির সাথে চাইনিজ ভেরিয়েন্টের সাথে বেশ মিল থাকবে। 

    Redmi Note 11 Pro তে পাঞ্চ-হোল সহ একটি amoled ডিসপ্লে থাকবে। এর পিছনের প্যানেলে একটি 108-মেগাপিক্সেল প্রাথমিক ক্যামেরা সহ কোয়াড-ক্যামেরা রয়েছে। Redmi Note 11 Pro লাইনআপের একটি ফ্ল্যাট-এজ ডিজাইন রয়েছে। 


    ডিভাইসের উপরের প্রান্তে একটি মাইক্রোফোন, একটি আইআইআর ব্লাস্টার, একটি স্পিকার গ্রিল এবং একটি 3.5 মিমি অডিও জ্যাক রয়েছে। এর নীচের প্রান্তে (নীচের চিত্রগুলির একটিতে দৃশ্যমান) মাইক্রোফোন, একটি ইউএসবি-সি পোর্ট এবং আরেকটি স্পিকার গ্রিল ৷ 


    MySmartPrice অনুসারে, Redmi Note 11 Pro এবং Pro 5G গ্রাফাইট গ্রে, পোলার হোয়াইট এবং ডায়মন্ড ড্যাজলের মতো রঙে পাওয়া যাবে।

    প্রকাশনাটি প্রকাশ করেছে যে, Redmi Note 11 Pro 4G Helio G96 চিপসেট দ্বারা চালিত হবে, যদিও Note 11 Pro 5G তে কি প্রসেসর থাকবে তা এখনও অজানা, তবে এটিও Qualcomm চিপসেট দ্বারা চালিত হবে। দুটি ফোনই একটি 6.67-ইঞ্চি ডিসপ্লের সাথে আসবে যা 120Hz রিফ্রেশ রেট অফার করে। নোট 11 প্রো লাইনআপে একটি 5,000mAh ব্যাটারি থাকবে, যা 67W দ্রুত চার্জিংয়ের জন্য সমর্থন বহন করে। 

    টেক ইনসাইডার দ্বারা শেয়ার করা কিছু পোস্টার, যা  থেকে নোট 11 প্রো সিরিজের মূল বৈশিষ্ট্যগুলি জানা যায় ৷ গ্লোবাল মার্কেটের জন্য Redmi Note 11 সিরিজের লঞ্চ ইভেন্ট 26 জানুয়ারী অনুষ্ঠিত হবে। লঞ্চের জন্য প্রায় এক সপ্তাহ বাকি আছে । 

Social Media তে আসুন, আগে আপডেট পাবার জন্য । 



1 টি মন্তব্য:

Feature Post

সামনে এলো Galaxy A23 5G এবং Galaxy A13 5G এর স্পেসিফিকেশন। সম্পূর্ণ তথ্য আপনাদের জন্য।

      অবশেষে Samsung Galaxy A23 5G এবং Galaxy A13 5G স্মার্টফোনের দাম এবং কবে থেকে পাওয়া যাবে সেটা নিশ্চিত করেছে । দুটি স্মার্টফোনই তাইওয়ান...

Popular Post

fpm থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.
close