আসতে চলেছে Realme 9 সিরিজের ফোন । কেমন হবে স্পেসিফিকেশন?

গত বছর Realme ইন্ডিয়া তে একটা দুর্দান্ত স্মার্ট ফোন এনেছিল Realme 8 Pro । এই মুহুর্তে তারা নেক্সট জেনারেশন ফোন Realme 9 Pro সিরিজের উপর কাজ করছে।

    একজন নামকরা টিপস্টার SmartPrix এর মাধ্যমে Realme 9 Pro এর কিছু স্কেচ সামনে এনেছেন যা থেকে পরিষ্কার যে Realme 9 Pro সিরিজের একটা ফোন এ থাকবে 6.43-inch AMOLED ডিসপ্লে উইথ thin bezel । ক্যামেরা module ডিজাইন বলছে যে এতে থাকবে ট্রিপল রিয়ার ক্যামেরা ।

     এর থেকে বোঝা যাচ্ছে যে এর মূল ক্যামেরা টা Sony সেন্সর দ্বারা ডিজাইন করা হবে। ক্যামেরা বাম্প হবে খুবই ছোটো - মোটামোটি 8mm পুরু। ভলিয়্যুম কী থাকবে বাঁ দিকে আর পাওয়ার কী থাকবে ডান দিকে। নীচের দিকে থাকবে Realme ব্র্যান্ড র নাম।

    Realme 9 আর Realme 9 Pro + ফেব্রুয়ারি মাসে বাজার এ আসতে পারে। প্রথমে হয়তো এটি ইউরোপে আসবে তারপর ধীরে ধীরে বিশ্ব বাজার এ এটি পাওয়া যাবে।

    Realme 9 Pro+ এ থাকতে পারে Dimensity 920 SoC। থাকতে পারে 16-megapixel ফ্রন্ট ক্যামেরা, 50-megapixel ট্রিপল ক্যামেরা ইউনিট, 5,000mAh ব্যাটারি উইথ 65W ফার্স্ট charging সাপোর্ট ।

এবং অভিষেক যাদবের, টুইটার হ্যান্ডেল থেকে আমরা Realme 9 Pro তে কি স্পেসিফিকেশন থাকছে তার একটা ধারণা পাচ্ছি |

- 6.59" AMOLED display - 120Hz refresh rate - Snapdragon 695 5G - In-display fingerprint scanner - 8GB+128GB - 64MP+8MP+2MP - 16MP - 5000mAh 33watt

 এই খবর গুলো এখন শুধু গুজব। আমরা পাঠক দের অনুরোধ করব আমাদের সাইটে চোখ রাখার জন্য।

Social Media তে আসুন, আগে আপডেট পাবার জন্য । 



কোন মন্তব্য নেই

Feature Post

সামনে এলো Galaxy A23 5G এবং Galaxy A13 5G এর স্পেসিফিকেশন। সম্পূর্ণ তথ্য আপনাদের জন্য।

      অবশেষে Samsung Galaxy A23 5G এবং Galaxy A13 5G স্মার্টফোনের দাম এবং কবে থেকে পাওয়া যাবে সেটা নিশ্চিত করেছে । দুটি স্মার্টফোনই তাইওয়ান...

Popular Post

fpm থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.
close