Redmi আনছে তাদের জনপ্রিয় Redmi K50 সিরিজ । সামনে এল আকর্ষণীয় স্পেসিফিকেশান

    


    Xiaomi সম্প্রতি রেডমি K50 অনলাইন থেকে প্রথম স্মার্টফোন আসার ইঙ্গিত দিয়ে একটি পোস্টার শেয়ার করেছে এবং আসন্ন ফ্ল্যাগশিপ ডিভাইস কিছু মূল বৈশিষ্ট্য ইতিমধ্যেই প্রকাশ করা হয়েছে।

    আশা করা হচ্ছে এই লাইন আপে কম্পানি চারটে মডেল লঞ্চ করবে-Redmi K50, K50 pro, K50 pro+, K50 gaming edition। এখন একটি নতুন রিপোর্ট সামনে এসেছে যার থেকে বোঝা যাচ্ছে শুধুমাত্র এই চারটে মডেল ই নয়, রেডমি k50 সুপার কাপ এক্সক্লুসিভ এডিশন নামে একটি স্মার্টফোন  ও লঞ্চ করতে পারে।

    লিক থেকে জানা যাচ্ছে সুপার কাপ এডিশন টি 512GB ইন্টার্নাল স্টোরেজ আসবে। এছাড়া  K50 pro সুপার কাপ এডিশন সম্পর্কে আর বেশি কিছু জানা যায়নি। যাই হোক আসন্ন রেডমি 50 সিরিজের কিছু মূল বৈশিষ্ট্য ইতিমধ্যেই সামনে এসেছে।

    তবে এটা নিশ্চিত যে লাইন আপের মূল স্মার্টফোনটি কোয়ালকম স্নাপড্রাগণ 8 Gen 1 চিপসেট দ্বারা চালিত হবে যা এই বছর লঞ্চ হওয়া অধিকাংশ ফ্ল্যাগশিপ লেভেলের ফোনকে চালনা করছে।

    তাপমাত্রা নিয়ন্ত্রণে রাখতে ফোন টি তে ডুয়াল ভিসি চেম্বারে থাকবে এবং থাকবে 120W ফাস্ট চার্জিং সাপোর্ট ।গেমিং মডেলটি ডুয়েল স্পিকার ,একটি আল্ট্রা ওয়াইড ব্যান্ড AAC 1016 এক্স অ্যাক্সি মোটর দিয়ে কম্বাইন্ড বলে আশা করা হচ্ছে।

    গেমিং মডেল টি তে থাকবে 6.67-inch OLED 2k ডিসপ্লে আর 4,700mah ব্যাটারি । থাকবে 64-megapixel প্রাইমারী সেন্সর 13-megapixel সেকেন্ডারী সেন্সর, 2-megapixel tertiary লেন্স আর সেলফির জন্য থাকবে 16 মেগাপিক্সেল সেলফি স্ন্যাপার ।

    অন্য তিন টি মডেল এ থাকবে Snapdragon 870, Dimensity 8000, Dimensity 9000 chip সেট । প্রত্যেকটি স্মার্টফোনে চলবে অ্যান্ড্রয়েড 12 based MIUI 13 অপারেটিং সিস্টেমে।

    রিপোর্ট বলছে রেডমি k50 গেমিং ফোন প্রথম স্মার্টফোন হিসেবে লঞ্চ হবে ।তবে আগামী দিনে আমরা কোম্পানির কাছ থেকে আরও অনেক তথ্য পেতে পারি।

    Social Media তে আসুন, আগে আপডেট পাবার জন্য । 

কোন মন্তব্য নেই

Feature Post

সামনে এলো Galaxy A23 5G এবং Galaxy A13 5G এর স্পেসিফিকেশন। সম্পূর্ণ তথ্য আপনাদের জন্য।

      অবশেষে Samsung Galaxy A23 5G এবং Galaxy A13 5G স্মার্টফোনের দাম এবং কবে থেকে পাওয়া যাবে সেটা নিশ্চিত করেছে । দুটি স্মার্টফোনই তাইওয়ান...

Popular Post

fpm থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.
close