ভিভো আনতে চলেছে তাদের প্রথম ট্যাবলেট, কি থাকবে স্পেসিফিকেশন?

    বেশ কয়েকটি লিক ও গুজব পরে, ভিভোর নির্বাহী ভাইস প্রেসিডেন্ট গত বছর নিশ্চিত করেছিলেন যে ব্র্যান্ড তাদের প্রথম ট্যাবলেটটি নিয়ে কাজ করছে এবং যেটি ২0২২ সালের প্রথমার্ধে আনুষ্ঠানিকভাবে লঞ্চ হবে।

    লঞ্চ টাইমলাইনের সাথে, ভিভো-র প্রথম ট্যাবলেট সম্পর্কে আরো বিস্তারিত তথ্য সামনে এসেছে। সর্বশেষ ডিজিটাল চ্যাট স্টেশন তার টুইটার এ, আসন্ন ডিভাইসের কিছু মূল বৈশিষ্ট্য  প্রকাশ করেছেন ।

    নতুন লিক প্রকাশ করে যে ভিভো ট্যাবলেটটি কোয়ালকম স্ন্যাপড্রাগন 870 প্রসেসর দ্বারা চালিত হবে। এটি একই চিপসেট যা প্রিমিয়াম xiaomi pad 5 Pro মডেলের পাশাপাশি লেনোভো জিয়াওক্সিন প্যাড প্রো 2021 এও ব্যাবহার করা হয় ।

    এটি তে থাকবে সম্পূর্ণ FHD+ ডিসপ্লে যা ন্যূনতম bezels এর সাথে আসবে এবং যা একটি 120Hz রিফ্রেশ রেট এবং একটি পঞ্চ-হোল কাটআউট দিয়ে আসবে । উপরন্তু, এটি একটি 7,860mAh ব্যাটারি দ্বারা চালিত হবে বলে মনে করা হয় এবং 44W দ্রুত চার্জিং সমর্থন করবে ।

    সফ্টওয়্যার বিভাগের জন্য, ডিভাইসটি Android অপারেটিং সিস্টেমের উপর ভিত্তি করে কোম্পানির নিজস্ব UI চালানোর সম্ভাবনা রয়েছে। এটি একটি টার্মিনাল ইন্টারকানেকশন বৈশিষ্ট্যও থাকবে যা ভিভো ডিভাইসগুলিতে স্ক্রীন এবং ডাটা ভাগ করতে পারে।

    গত বছর, কোম্পানিটি "ভিভো প্যাড" ট্রেডমার্ক নিবন্ধন করেছে তবে ডিভাইসটি যদি একই নামকরণ করা হবে তবে এটি নিশ্চিত করা হয়নি। এই বছরের জুনের শেষ নাগাদ ট্যাবলেটটি অফিসিয়াল লঞ্চ হওয়া উচিত, আমরা আগামী মাসগুলিতে এই ট্যাবলেট সম্পর্কে আরো জানতে পারবো ।

    ভিভো ছাড়াও, তার সাব-ব্র্যান্ড আইকিউওও একটি ট্যাবলেট চালু করার কথা প্রকাশ করেছে, এছাড়া OPPO বাজারে তার প্রথম ট্যাবলেটটি চালু করার জন্যও প্রস্তুত । আসন্ন ভিভো ট্যাবলেটের বিশেষ উল্লেখ্য গুলি, এটি xiaomi এবং lenovo ট্যাবলেট গুলোর বিরুদ্ধে প্রতিদ্বন্দ্বিতা করতে পারে, যা বর্তমানে চীনে ট্যাবলেট বাজারে আধিপত্য বিস্তার করছে।

Social Media তে আসুন, আগে আপডেট পাবার জন্য । 

কোন মন্তব্য নেই

Feature Post

সামনে এলো Galaxy A23 5G এবং Galaxy A13 5G এর স্পেসিফিকেশন। সম্পূর্ণ তথ্য আপনাদের জন্য।

      অবশেষে Samsung Galaxy A23 5G এবং Galaxy A13 5G স্মার্টফোনের দাম এবং কবে থেকে পাওয়া যাবে সেটা নিশ্চিত করেছে । দুটি স্মার্টফোনই তাইওয়ান...

Popular Post

fpm থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.
close