Exclusive : Redmi কে টেক্কা নিতে হাজির Realme 9 সিরিজ । কবে আসছে ?



    Realme তাদের Realme 9 সিরিজ লঞ্চ করতে পারে 2022 এর প্রথমার্ধে, তবে কিছু তথ্য থেকে এও জানা যাচ্ছে যে এটা 2022 এর ফেব্রুয়ারি মাসের প্রথম দিকে ইন্ডিয়া তে আসতে পারে। 

    ইন্দোনেশিয়ান ইলেকট্রনিক্স সেফটি ডেটাবেসে একটা আসন্ন Realme স্মার্ট ফোন দেখা গেছে যার মডেল নাম্বার RMX3472। এই একই মডেল নাম্বারের একটা ফোনকে থাইল্যান্ডের National Broadcasting and Telecommunications Council Committee (NBTC ) তে দেখা গেছে, যদিও NBTC তে এর নাম আছে Realme 9 Pro 5G । নাম থেকে মনে হচ্ছে এই ফোন টি গত বছর লঞ্চ হওয়া Realme 8 Pro এর আপগ্রেডড ভার্সন হবে এবং এটা 5G connectivity এর সঙ্গে আসবে । 

    এই দুটি ছাড়াও এই স্মার্ট ফোন টিকে EEC সার্টিফিকেশন সাইটে দেখা গেছে উইথ মডেল নাম্বার RMX3472। আবার কিছুদিন আগেই ইন্দোনেশিয়ান সাইট TKDN এ ও লক্ষ্য করা গেছে। এত কিছু থেকে মনে হচ্ছে Realme তাদের Realme 9 Pro 5G বেশ কিছু গ্লোবাল স্মার্ট ফোন মার্কেটে লঞ্চ করবে যার মধ্যে অবশ্যই সাউথ এশিয়ান আর সাউথ ইস্ট এশিয়ান দেশ গুলোও থাকবে।

    Realme 9 Pro 5G এর একটা অবাক করে দেওয়ার মত খবর হল একে BIS সার্টিফিকেশন সাইটে দেখা গেছে তবে RMX3471 । এই মডেল নাম্বারে যা RMX3472 এর শেষ দুটো নাম্বার থেকে একটু আলাদা। এর মানে এও হতে পারে যে Realme 9 Pro 5G এর একটা আলাদা ভ্যারিয়েন্ট ইন্ডিয়া তে আনবে যেটা গ্লোবাল ভ্যারিয়েন্টের থেকে একটু আলাদা হবে।

    91 Mobile এর রিসেন্ট লিক থেকে জানা যাচ্ছে যে, Realme 9 Pro এবং Realme 9 Pro+ ফেব্রুয়ারী মাসে গ্লোবাল লঞ্চ হবে, ওই একি সময়ে সেগুলি ভারত এবং বাংলাদেশেও উপলব্ধ হবার কথা ।

    আগেকার লিক অনুযায়ী Realme 9 Pro পাশাপাশি আরও 4 টি মডেল লঞ্চ করবে Realme 9 সিরিজে যার নাম হল Realme 9, Realme 9 Pro, Realme 9 Pro plus আর Realme 9i । এই ফোন বছরের প্রথমার্ধে ই লঞ্চ করবে অবশ্য ই সাথে ইন্ডিয়া, থাইল্যান্ড আর ইন্দোনেশিয়ান মার্কেটে ও আসবে ।
    Realme তাদের Realme 9 সিরিজ লঞ্চ করতে পারে 2022 এর প্রথমার্ধে, তবে কিছু তথ্য থেকে এও জানা যাচ্ছে যে এটা 2022 এর ফেব্রুয়ারি মাসের প্রথম দিকে ইন্ডিয়া তে আসতে পারে। এখন নতুন বছরের শুরুতে আসন্ন অনেক ফোন ই অফিসিয়ালি বিভিন্ন দেশে লঞ্চ হবে। Realme 9 সিরিজ তাদের মধ্যে অন্যতম।

Social Media তে আসুন, আগে আপডেট পাবার জন্য । 


কোন মন্তব্য নেই

Feature Post

সামনে এলো Galaxy A23 5G এবং Galaxy A13 5G এর স্পেসিফিকেশন। সম্পূর্ণ তথ্য আপনাদের জন্য।

      অবশেষে Samsung Galaxy A23 5G এবং Galaxy A13 5G স্মার্টফোনের দাম এবং কবে থেকে পাওয়া যাবে সেটা নিশ্চিত করেছে । দুটি স্মার্টফোনই তাইওয়ান...

Popular Post

fpm থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.
close