চরম সস্তায় Samsung আনছে 5G ফোন | স্পেসিফিকেশন শুনলে চমকে উঠবেন

    

    SNAPDRAGON 750G প্রসেসর দ্বারা চালিত একটি নতুন গ্যালাক্সি F সিরিজের মধ্য-বাজেটের স্যামসাং নতুন ফোন লঞ্চ নিয়ে কথা হচ্ছে। একটি Geekbench তালিকা থেকে SM-E236B মডেল নম্বর পাওয়া গেছে, যেটি সম্ভবত গ্যালাক্সি F23 5G বলা হবে। স্ন্যাপড্রাগন 750G প্রসেসর দিয়ে ফোন টিকে দেখা গেছে, এছাড়া এখানে অ্যাড্রেনো 619 GPU আছে ।

    ফোন টি তে থাকবে 6GB র‍্যাম, যার মধ্যে 5.3GB প্রকৃতপক্ষে উপলব্ধ হবে, যা আজকের প্লে স্টোরে বেশিরভাগ ভারী গেমিং চালানোর জন্য যথেষ্ট।



    তালিকাটি আরও প্রকাশ করে যে হ্যান্ডসেটটি Android 12 এ চলবে, যার অর্থ এটি One UI 4 এ বুট হবে এবং Android 14 পর্যন্ত আপডেট হওয়া উচিত।

    এখানে উল্লেখ করা দরকার যে Samsung বাজারে এর আগে Galaxy M22 এবং Galaxy F22 লঞ্চ করেছে, যার ফলে Galaxy F23 5G একই রকম বাজেটে আসবে বলে মনে করা হচ্ছে (স্যামমোবাইলের মাধ্যমে)।

    এছাড়াও এখানে লক্ষণীয় যে Galaxy F23 5G F22-এর উত্তরসূরির মতো শোনালেও এটি আসলে সত্যি নাও হতে পারে। Galaxy F22 MediaTek Helio G80 4G দ্বারা চালিত, যা একটি বাজেট চিপ, এবং ফোনটির দাম ভারতে শুধুমাত্র ₹12999 (~$174)। অন্যদিকে, Galaxy F23 5G মিড-রেঞ্জ স্ন্যাপড্রাগন 750G এর সাথে আসে, তাই এটির কথিত পূর্বসূরির দামের কাছাকাছি বিক্রি হওয়ার সম্ভাবনা কতটা এখনো স্পষ্ট নয় ।

    তবে অবশ্যই, উপরেরটি শুধুমাত্র তখনই বৈধ হবে যদি Samsung প্রকৃতপক্ষে Galaxy F23 5G নামেই এই ফোন লঞ্চ করে। যদিও আমরা আগামী দিনে আরও লিক দেখতে পাব, তাই সাথে থাকুন।

Social Media তে আসুন, আগে আপডেট পাবার জন্য । 

কোন মন্তব্য নেই

Feature Post

সামনে এলো Galaxy A23 5G এবং Galaxy A13 5G এর স্পেসিফিকেশন। সম্পূর্ণ তথ্য আপনাদের জন্য।

      অবশেষে Samsung Galaxy A23 5G এবং Galaxy A13 5G স্মার্টফোনের দাম এবং কবে থেকে পাওয়া যাবে সেটা নিশ্চিত করেছে । দুটি স্মার্টফোনই তাইওয়ান...

Popular Post

fpm থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.
close