Samsung এর ডিজাইন নকল করে আসছে Micromax Note In Note 2, আসুন স্পেসিফিকেশান দেখে নি ।



    25th জানুয়ারি Micromax ইন্ডিয়া তে লঞ্চ করছে Micromax note 2 । এর মাইক্রো সাইট বর্তমানে মাইক্রোম্যাক্স ইন্ডিয়ার ওয়েবসাইট আর ফ্লিপকার্টে লাইভ হয়ে গেছে। এর থেকে ফোনটির স্পেসিফিকেশন সম্পর্কে ধারণা করা যায়, তবে Sudhanshu Ambhore এর ইনফর্মেশন থেকে এর অ্যাডিশনাল কিছু স্পেসিফিকেশন আমরা জানতে পেরেছি।

    MySmartPrice এর টিপস্টার Yogesh Brar এর তথ্য বলছে এতে থাকবে 6.43-inch AMOLED HD + ডিসপ্লে উইথ সেন্ট্রাল পাঞ্চ হোল। তবে এটা 60Hz বা এর থেকে বেশী refresh রেট সাপোর্ট করবে কিনা তা স্পষ্ট নয়।

    সেলফি জন্য থাকছে 16-মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা। পিছনে থাকছে 48 মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, 5 মেগাপিক্সেল সেকেন্ডারি লেন্স আর একজোড়া 2 মেগাপিক্সেল স্ন্যাপার ।সিকিউরিটির জন্য থাকছে ফোনের সাইডে থাকছে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার

    এই ফোনে প্রফেসর হিসেবে থাকছে Helio G95 । এর স্টোরেজ ভ্যারিয়েন্ট গুলি হল 4জিবিআর 6 জিবি RAM এবং 64 জিবি বা 128 জিবি ইন্টারনাল স্টোরেজ ।এতে থাকবে অ্যান্ড্রয়েড ইলেভেন স্মার্টফোনের পূর্বসূরী সিরিজের মত নোট 2 এন্ড্রয়েডের কাছাকাছি সংস্করণে চলবে বলে আশা করা হচ্ছে।

    ফোনটিতে শক্তি যোগাবে 5000 এমএএইচ ব্যাটারি যা 30W চার্জিং সাপোর্ট করবে ।মাইক্রোম্যাক্স দাবি করছে এই স্মার্টফোনটি মাত্র 25 মিনিটে 50 পার্সেন্ট পর্যন্ত ব্যাটারি চার্জ করবে ।এখনো পর্যন্ত এর দাম সম্পর্কে কোনো তথ্য পাওয়া যায়নি তবে এটি ব্ল্যাক এবং ব্রাউন কালার অপশন এ পাওয়া যেতে পারে।

Social Media তে আসুন, আগে আপডেট পাবার জন্য । 

কোন মন্তব্য নেই

Feature Post

সামনে এলো Galaxy A23 5G এবং Galaxy A13 5G এর স্পেসিফিকেশন। সম্পূর্ণ তথ্য আপনাদের জন্য।

      অবশেষে Samsung Galaxy A23 5G এবং Galaxy A13 5G স্মার্টফোনের দাম এবং কবে থেকে পাওয়া যাবে সেটা নিশ্চিত করেছে । দুটি স্মার্টফোনই তাইওয়ান...

Popular Post

fpm থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.
close