সকলকে চমকে দিয়ে অসাধারন নতুন ডিজাইন নিয়ে লঞ্চ হল Realme GT Neo 2 Dragon Ball Z Limited Edition



    গত ৪ জানুয়ারি লঞ্চ হয়েছে Realme GT 2 সিরিজ। এই সিরিজের অধীনে এসেছে Realme GT 2 ও Realme GT 2 Pro। তবে এর পাশাপাশি সংস্থাটি জিটি নিও ২ এর স্পেশাল এডিশন হিসেবে Realme GT Neo 2 Dragon Ball Z Limited Edition -এর লঞ্চ করার কথা ঘোষণা করে। উল্লেখ্য, কিছুদিন আগেই এই চীনা সংস্থাটি তাদের সাথে জাপানের জনপ্রিয় অ্যানিমে সিরিজ ড্রাগন বল জেড (Dragon Ball Z)-এর পার্টনারশিপ করেছিল। আসুন Realme GT Neo2 Dragon Ball Z Limited Edition-এর আকর্ষণীয় স্পেসিফিকেশান গুলি জেনে নি । 


Realme GT Neo 2 Dragon Ball Z Limited Edition-এর ডিজাইন ঃ 

    গতবছর সেপ্টেম্বর মাসের শেষে চীনের বাজারে লঞ্চ হয় রিয়েলমি জিটি নিও ২  আর এখন “ড্রাগন বল জেড” দ্বারা অনুপ্রাণিত হয়ে অসাধারন ডিজাইনের সাথে নতুন রূপে আবার হাজির হল রিয়েলমির এই মিড রেঞ্জ পওেরফুল স্মার্টফোনটি।



    রিয়েলমি জিটি নিও ২ ড্রাগন বল জেড লিমিটেড এডিশন গ্ল্যাস ব্যাক ডিজাইন সহ এসেছে, সাথে আছে অরেঞ্জ ম্যাট ফিনিশ ও ম্যাট নীল স্ট্রাইপ এবং নীল কালারের ধাতব সাইড রেল। যা মনে করিয়ে দেয় ড্রাগন বল জেডের প্রধান চরিত্র গোকুর যুদ্ধের সময় পরা পোশাকটির কথা।

    রিয়েলমি জিটি নিও ২ ড্রাগন বল জেড লিমিটেড এডিশনের ক্যামেরার পাশে জাপানি কাঞ্জি ভাষায়, “উ”(“悟”) অক্ষরটি লেখা রয়েছে। যার অর্থ “জ্ঞান” বা “আলোকিতকরণ”।


    অন্যদিকে, ড্রাগন বল জেড থিমে Realme GT Neo 2 ফোনের প্যাকেজিংটিকেই শুধু কাস্টমাইজ করা হয়নি, তার পাশাপাশি রিয়েলমি একটি কাস্টম-ডিজাইন করা সিম কার্ড পিনও এই প্যাকেজিংয়ে যুক্ত করেছে, যা চতুর্থ ড্রাগন বলের সাথে সাদৃশ্যপূর্ণ। সেইসাথে বাক্সের মধ্যে দেওয়া হয়েছে ড্রাগন বল জেডের একাধিক স্টিকার ও আর্টওয়ার্ক।

Realme GT Neo 2 Dragon Ball Z Limited Edition-এর স্পেসিফিকেশন, ফিচার ঃ

    এবার আসা যাক, Realme GT Neo 2 Dragon Ball Z Limited Edition- এর সফ্টওয়্যার এও বিভিন্ন কাস্টমাইজেশন করা হয়েছে, জানা গেছে ‌যখন ফোনটি চালু করা হবে তখন অ্যানিমের প্রধান চরিত্র গোকু স্ক্রিনে এসে স্বাগত জানাবে। থিমটি কাস্টম আইকন প্যাকগুলির সাথেও দেখতে পাওয়া যাবে । 

    এছাড়াও, রিয়েলমি এই ফোনের চার্জিং অ্যানিমেশনও কাস্টমাইজ করেছে। ৬৫ ওয়াট সুপারডার্ট চার্জিংয়ের (যার মাধ্যমে ফোনের চার্জ ৪৫ মিনিট এর মধ্যে ০ শতাংশ থেকে ১০০ শতাংশ পর্যন্ত পৌঁছে যায়) সাধারণ অ্যানিমেশনটির পরিবর্তে একটি ৬৫ ওয়াট “সুপার সায়ান” চার্জিং অ্যানিমেশন দেওয়া হয়েছে এই নতুন ফোনে। 


    তবে এছাড়া স্পেসিফিকেশনের দিক থেকে Realme GT Neo2 Dragon Ball Z Limited Edition ও সাধারণ Realme GT Neo 2 অভিন্ন। নতুন এডিশনেও দেওয়া হয়েছে ১২০ হার্টজ রিফ্রেশ রেট যুক্ত E4 Samsung AMOLED ডিসপ্লের সাথে আছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৭০ প্রসেসর এবং শক্তিশালী ৫,০০০ এমএএইচ ব্যাটারি।

Realme GT Neo 2 Dragon Ball Z Limited Edition-এর দাম ঃ

সব শেষে আসা যাক এই নতুন লিমিটেড এডিশনের দামের প্রসঙ্গে। Realme GT Neo2 Dragon Ball Z Limited Edition-এর দাম রাখা হয়েছে ২,৯৯৯ ইউয়ান (আনুমানিক ৩৪,৯৭৩ টাকা)। আগামী ৭ জানুয়ারি রাত ১২ টা থেকে এই ফোনের সেল শুরু হবে, লঞ্চ অফারে ওইদিন ফোনটি পাওয়া যাবে ২,৬৯৯ ইউয়ানে (আনুমানিক ৩১,৪৬৩ টাকা) । যদিও এই নতুন এডিশন ভারত বা বাংলাদেশে আসবে কিনা সঠিক জানা যাইনি । 

Social Media তে আসুন, আগে আপডেট পাবার জন্য । 


কোন মন্তব্য নেই

Feature Post

সামনে এলো Galaxy A23 5G এবং Galaxy A13 5G এর স্পেসিফিকেশন। সম্পূর্ণ তথ্য আপনাদের জন্য।

      অবশেষে Samsung Galaxy A23 5G এবং Galaxy A13 5G স্মার্টফোনের দাম এবং কবে থেকে পাওয়া যাবে সেটা নিশ্চিত করেছে । দুটি স্মার্টফোনই তাইওয়ান...

Popular Post

fpm থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.
close