গুগল এর তরফ থেকে আসছে ফোল্ডেবল ফোন। রইলো ফার্স্ট লুক।

 


    2021 সালের নভেম্বর মাসে গুগল তাদের আপকামিং ফোল্ডেবল ফোন উইথ কোডনেম "Pipit" এর কিছু স্পেসিফিকেশন শেয়ার করেছিলো । এই সেট টিকে GeekBench এ লক্ষ্য করা গেছে ।এখন এই সাইট থেকে মনে হচ্ছে গুগল ফোন টির উপর গবেষণা মূলক পরীক্ষা- নিরীক্ষা ও চালাচ্ছে।

     GeekBench এর খবর অনুসারে (via MySmartPrice) গুগল Pipit এ থাকছে octa-core chipset উইথ 180Hz বেস ফ্রিকোয়েন্সি । এর দুটো CPU কাজ করবে 2.80GHz এ আর বাকি দুটো 2.5GHz এ। SoC তে থাকবে G78 GPU।

    গুগল pixel foldable ফোন এ থাকতে পারে Google tensor chip যেটা পিক্সেল 6 সিরিজের ফোন গুলো তে ও দেখতে পাওয়া যায়। ফোনে থাকবে 12GB RAM আর Android 12 OS । সিঙ্গেল কোর টেস্টে এর স্কোর 4811 পয়েন্ট অন্যদিকে মাল্টি কোর টেস্টে স্কোর 11,349 পয়েন্ট।


    9to5Google এর তথ্য অনুযায়ী Google Pipit এ থাকবে 12-megapixel Sony IMX363 প্রাইমারী সেন্সর আর 12-megapixel Sony IMX386 আল্ট্রাওয়াইড স্ন্যাপার ।ইনার ডিসপ্লে তে থাকতে পারে 8-megapixel Sony IMX3555 ক্যামেরা । অন্য একটা 8-megapixel Sony IMX355 ক্যামেরা বাইরের দিকে থাকলেও থাকতে পারে।

    তবে একটা লিকড খবর অনুসারে এতে আপনি কোনো রকম top-notch ফটোগ্রাফি উপভোগ করতে পারবেন না। আপাতত এই ফোন এর ব্যাপারে আর কোনও বিশেষ তথ্য আমাদের কাছে নেই ।



Social Media তে আসুন, আগে আপডেট পাবার জন্য । 

কোন মন্তব্য নেই

Feature Post

সামনে এলো Galaxy A23 5G এবং Galaxy A13 5G এর স্পেসিফিকেশন। সম্পূর্ণ তথ্য আপনাদের জন্য।

      অবশেষে Samsung Galaxy A23 5G এবং Galaxy A13 5G স্মার্টফোনের দাম এবং কবে থেকে পাওয়া যাবে সেটা নিশ্চিত করেছে । দুটি স্মার্টফোনই তাইওয়ান...

Popular Post

fpm থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.
close