লঞ্চের আগেই সামনে এলো Redmi Note 11S এর রেন্ডার ।

    গতকাল রেডমি ইন্ডিয়াতে তাদের রেডমি নোট 11S এর প্রথম টিজার প্রকাশ্যে আনলো। Xiaomiui.net এর কিছু ডিজাইন রিভিল করেছে।

     রেন্ডার দেখে মনে হচ্ছে রেডমি নোট 11S এ থাকবে পাঞ্চ হোল ডিসপ্লে আর কোয়ার্ড ক্যামেরা ইউনিট। তবে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার হবে ফোনের সাইদ ফেসিং। এক কথায় বলা যায় নোট 11S অনেকটা নোট 10S এর মতই দেখতে হবে শুধুমাত্র ক্যামেরা তে কিছু চেঞ্জেস থাকতে পারে।

    পাবলিকেশন অনুযায়ী note 11S এর কোড নেম "miel" আর মডেল নাম্বার K7S। আর ইন্ডিয়ান বাজার এ এর মডেল নাম্বার থাকবে 2201117Sl অন্য দিকে গ্লোবাল বাজার এ মডেল নাম্বার 2201117SG ।

                                           

    পুরোনো কিছু খবর থেকে জানা যাচ্ছে যে note 11S এর ক্যামেরা ইউনিট এ থাকবে 108-megapixel Samsung HM2 প্রাইমারী ক্যামেরা, 8-megapixel Sony IMX355 আল্ট্রাওয়াইড লেন্স, 2-megapixel OV2A ম্যাক্রো ক্যামেরা আর 2-megapixel ডেপ্থ সেন্সর ।

     ক্যামেরা সম্পর্কিত এই ইনফ্রমেশন আগে Mi কোর্ট থেকে প্রাপ্ত ফলাফলের ভিত্তিতে তৈরি করা। কিন্তু সেই সময় ডেপ্থ সেন্সরের কথার উল্লেখ ছিল না। নতুন পাবলিকেশন অনুযায়ী  ডেপ্থ সেন্সর কে Mi কোডে ক্যামেরা হিসেবে গণ্য করা হয় না।

    আরও বেশ কিছু রিপোর্ট আমাদের সামনে এসেছে। সেগুলো থেকে জানা যাচ্ছে যে এতে থাকতে পারে 90Hz AMOLED ডিসপ্লে, 13-megapixel ফ্রন্ট ক্যামেরা আর MediaTek chipset । পাওয়া যেতে পারে 3 টি অপশন এ - 6GB RAM + 64GB স্টোরেজ, 6GB RAM + 128GB স্টোরেজ, 8GB RAM + 128GB স্টোরেজ । থাকতে পারে MIUI 13। Poco M4 pro 4G র সাথে এর একটা tweaked ভার্সন ইন্ডিয়া আর গ্লোবাল বাজার এ আসতে পারে ।


Social Media তে আসুন, আগে আপডেট পাবার জন্য । 

কোন মন্তব্য নেই

Feature Post

সামনে এলো Galaxy A23 5G এবং Galaxy A13 5G এর স্পেসিফিকেশন। সম্পূর্ণ তথ্য আপনাদের জন্য।

      অবশেষে Samsung Galaxy A23 5G এবং Galaxy A13 5G স্মার্টফোনের দাম এবং কবে থেকে পাওয়া যাবে সেটা নিশ্চিত করেছে । দুটি স্মার্টফোনই তাইওয়ান...

Popular Post

fpm থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.
close