Redmi কে সরাসরি চ্যালেঞ্জ, বাজার মাতাতে আসছে Motorola G71। সামনে এল দাম এবং স্পেসিফিকেশান :

     

     Motorola র একটা টিজার থেকে জানা যাচ্ছে যে কোম্পানী খুব তাড়াতাড়ি ইন্ডিয়া র বাজার এ moto G71 5G লঞ্চ করবে। এই প্রসঙ্গে জানিয়ে রাখব এই ফোন টা 2021 এর নভেম্বর মাসে ইউরোপের মার্কেটে এসেছিল। তবে গত মাসে চাইনিজ মার্কেটে G71 এর সামান্য আলাদা একটা ভার্সন লঞ্চ হয়েছে এবং এটা 10th জানুয়ারি ইন্ডিয়া র বাজার এ আসবে বলে শোনা যাচ্ছে।

     Motorola Moto G71 5G র টিজার অনুযায়ী এতে থাকবে একটা নতুন Snapdragon chipset শুধুমাত্র ইন্ডিয়া র বাজার এর জন্য আর এটা highest নাম্বার 5G ব্যান্ড ও সাপোর্ট করবে। এর punch-hole ডিসপ্লে দেবে দারুণ একটা স্ক্রিন। কোম্পানী হয়তো কাল বা পরশু র মধ্যে এর exact লঞ্চ ডেট ঘোষণা করবে। অন্য moto ফোন এর মত এটি ও Flipkart এই পাওয়া যাবে।

    Moto G71 5G তে থাকবে 6.4-inch AMOLED FHD + ডিসপ্লে উইথ 20:9 aspect ratio । সেলফির জন্য থাকছে 16-megapixel ক্যামেরা যেখানে চাইনিজ ভার্সনে ছিল 13-megapixel ক্যামেরা। অন্য দিকে ব্যাকে থাকবে 50-megapixel প্রাইমারী ক্যামেরা, 8-megapixel আল্ট্রা ওয়াইড লেন্স, 2-megapixel ম্যাক্রো ক্যামেরা।

    G71 5G তে থাকছে Snapdragon 695 । এটি আপনি পেয়ে যাবেন 6GB /8GB RAM আর 128GB ইন্টারনাল স্টোরেজ ভ্যারিয়েন্টে । তবে এতে এক্সটার্নাল স্টোরেজ থাকছে না। থাকবে My UI based Android 11 ।

    থাকছে 5,000mAh ব্যাটারি যা 30W ফার্স্ট charging সাপোর্ট করবে । ব্যাকে থাকছে fingerprint scanner । তাছাড়া ও অন্যান্য কানেক্টিভিটি ফিচারের সাথে থাকছে ওয়াটার - repellant কনস্ট্রাকশন।

Social Media তে আসুন, আগে আপডেট পাবার জন্য । 

কোন মন্তব্য নেই

Feature Post

সামনে এলো Galaxy A23 5G এবং Galaxy A13 5G এর স্পেসিফিকেশন। সম্পূর্ণ তথ্য আপনাদের জন্য।

      অবশেষে Samsung Galaxy A23 5G এবং Galaxy A13 5G স্মার্টফোনের দাম এবং কবে থেকে পাওয়া যাবে সেটা নিশ্চিত করেছে । দুটি স্মার্টফোনই তাইওয়ান...

Popular Post

fpm থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.
close