খুব তাড়াতাড়ি লঞ্চ হবে Galaxy tab A8, আপনারা তৈরী তো?


     Samsung কিছুদিন আগে তাদের Galaxy tab A8 র ব্যাপারে প্রকাশ্যে এনেছিল । এখন এর একটা টিজার সামনে এসেছে যার থেকে মনে হচ্ছে এটা খুব তাড়াতাড়ি ইন্ডিয়ার বাজার এ লঞ্চ হবে । amazon ইন্ডিয়া তে একটি পেইজ আছে যাতে এর সম্বন্ধে সব তথ্য দেওয়া আছে।

    Galaxy tab A8 থাকছে Galaxy tab A7 এর সাক্সেসর যা 2020 সালে লঞ্চ হয়েছিলো। Netherlands এর বাজার এ এর দাম ধার্য হয়েছে  €230, অন্যান্য ইউরোপিয়ান দেশে ও এর দাম প্রায় এক।

    অন্য দেশে এটি জানুয়ারি মাসে লঞ্চ হতে পারে। এই জন্য ইন্ডিয়া তে এখন এর টিজার সামনে আনা হয়েছে। তবে এই দেশে এর দাম কেমন হবে সেই তথ্য আমাদের কাছে নেই।

    Galaxy tab A8 এ থাকবে 10.5- inch TFT LCD প্যানেল উইথ 1920× 1200 resolution (WUXGA) । এর ডাইমেনসন 264.8 ×161.9 ×6.9mm, ওয়েট 508g আর এটি তিন তিনটা কালার অপশন এ পাওয়া যাবে - গ্রে, সিলভার আর পিংক গোল্ড।

                      

     Tab এ থাকবে UNISOC T618 SoC উইথ 4GB RAM আর 128GB স্টোরেজ । প্রয়োজন মত মাইক্রো SD card দ্বারা এর স্টোরেজ 1TB পর্যন্ত বাড়ানো যাবে ।

    ব্যাক এ থাকবে 8MP ক্যামেরা আর সামনে থাকবে 5MP ফ্রন্ট ক্যামেরা । এতে শুধুমাত্র Dobly Atmos এর quad speakers ই নয়, থাকবে 3.5mm হেড ফোন জ্যাক, USB Type-C পোর্ট।

    এছাড়া ও থাকবে কিছু essential সেন্সর যেমন accelerometer, ambient light sensor, gyroscope, hall sensor, compass তবে থাকবে না fingerprint sensor । এটি চলবে One UI 3.× based Android 11 আর 7,040 mAh ব্যাটারি যা 15W ফার্স্ট charging সাপোর্ট করবে । এটি Wi-Fi আর Wi-Fi LTE দুটি ভ্যারিয়েন্টে ই পাওয়া যাবে।


Social Media তে আসুন, আগে আপডেট পাবার জন্য । 

কোন মন্তব্য নেই

Feature Post

সামনে এলো Galaxy A23 5G এবং Galaxy A13 5G এর স্পেসিফিকেশন। সম্পূর্ণ তথ্য আপনাদের জন্য।

      অবশেষে Samsung Galaxy A23 5G এবং Galaxy A13 5G স্মার্টফোনের দাম এবং কবে থেকে পাওয়া যাবে সেটা নিশ্চিত করেছে । দুটি স্মার্টফোনই তাইওয়ান...

Popular Post

fpm থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.
close