TECNO র বাজেট ক্যাটাগরি স্মার্টফোন লঞ্চ হলো। স্পেসিফিকেশন জানেন?

 

    কথা মত TECNO অফিশিয়ালি তাদের  TECNO SPARK 8 Pro ইন্ডিয়ার বাজারে লঞ্চ করল। এই বাজেট স্মার্টফোনটি তে আপনি পেয়ে যাবেন লার্জ ডিসপ্লে, মিডিয়াটেক চিপসেট, ট্রিপল ক্যামেরা সেটআপ আর বড় ব্যাটারি উইথ ফাস্ট চার্জিং সাপোর্ট। এর দাম রাখা হয়েছে একদম মধ্যবিত্তের সাধ্যের মধ্যে।

     ফোনের ট্রিপল ক্যামেরা সেটআপ এর মধ্যে থাকছে 48-megapixel প্রাইমারি সেন্সর, 2-megapixel এর ডেপ্থ সেন্সর আর AI লেন্স। অন্যদিকে সেলফি এবং ভিডিও কলের জন্য থাকছে 8 - megapixel শুটার।

    কানেক্টিভিটি অপশনে আপনি পেয়ে যাবেন dual-SIM কার্ড স্লট, 4g, dual ব্যান্ড Wi-Fi, ব্লুটুথ 5.0 আর GNSS। যেহেতু এটি একটি বাজেট স্মার্টফোন তাই এতে থাকছে মাইক্রো SD কার্ড স্লট, 3.5 mm হেডফোন জ্যাক আর USB Type-C পোর্ট।

    অবশ্যই ফোনে থাকবে side-mounted fingerprint স্ক্যানার, Android 11, 5,000mAh ব্যাটারি যা 33W ফার্স্ট charging সাপোর্ট করবে আর 8.77mm thickness।

    ইন্ডিয়া র বাজারে TECNO SPARK 8 Pro এর একটি ভ্যারিয়েন্ট পাওয়া যাবে - 4GB +64GB মেমোরি কনফিগারেশন এটির দাম ধার্য করা হয়েছে 10,599 টাকা($142) ।

     4th জানুয়ারি থেকে এটি আমাজনে পাওয়া যাবে। এটি আপনি পেতে পারেন চারটে কালার অপশনে-Interstellar Black, Turquoise Cyan, Winsor Violet আর Komodo Beach ।

Social Media তে আসুন, আগে আপডেট পাবার জন্য । 



কোন মন্তব্য নেই

Feature Post

সামনে এলো Galaxy A23 5G এবং Galaxy A13 5G এর স্পেসিফিকেশন। সম্পূর্ণ তথ্য আপনাদের জন্য।

      অবশেষে Samsung Galaxy A23 5G এবং Galaxy A13 5G স্মার্টফোনের দাম এবং কবে থেকে পাওয়া যাবে সেটা নিশ্চিত করেছে । দুটি স্মার্টফোনই তাইওয়ান...

Popular Post

fpm থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.
close