Samsung আনছে Samsung M33 5G, মিড বাজেট ফোন । সবার প্রত্যাশা পূরণ করতে পারবে তো?


আশা করা যায় যে Samsung তাদের Galaxy M33 5G খুব তাড়াতাড়ি লঞ্চ করবে। আগে এর ব্যাটারি ডিটেইলস সামনে এসেছিল, এখন এই ফোন টি কে GeekBench এ লক্ষ্য করা গেছে ।

    v5 GeekBench অনুযায়ী Samsung Galaxy M33 5G র মডেল নাম্বার হবে SM-M336BU । Single - core ডিপার্টমেন্টে এর স্কোর 726 যেখান multi - core ডিপার্টমেন্টে এর স্কোর 1830। এটা সম্ভব হয়েছে শুধুমাত্র Exynos 1200 SoC র জন্য ।যারা জানেন না তাদের জন্য বলি এটা হল 5G enabled octa-core প্রসেসর । চিপসেটের প্রথম 6 টি কোর 2.00GHz এ আর অন্য দুটি কোর 2.40GHz এ রাখা হয়েছে।

    ফোনে থাকছে 6GB RAM আর Android 12, সাথে থাকতে পারে Samsung's One UI। এগুলো ছাড়া সার্টিফিকেশন সাইট থেকে আর কিছু স্পষ্ট নয়। যদি ও ফোন টিকে কিছু দিন আগে Safety Korea র দ্বারা সার্টিফাই করা হয়েছে যার থেকে মনে হচ্ছে এতে থাকতে পারে 5,830 mAh এর ব্যাটারি ।

    গুজব শোনা যাচ্ছে যে ফোনে থাকতে পারে 6.5-inch ওয়াটার ড্রপ ডিসপ্লে উইথ Full-HD+ resolution । থাকতে পারে quad ক্যামেরা সিস্টেম - 64-megapixel প্রাইমারী লেন্স, 8-megapixel সেকেন্ডারী ইউনিট, 5-megapixel লেন্স আর 2 - megapixel সেন্সর (91 mobiles এর খবর অনুসারে) । থাকতে পারে 13-megapixel সেলফি ক‍্যামেরা । যদি এই স্পেসিফিকেশন সম্পর্কে ধারণা সত্যি হয় তবে মিড রেন্জে এই ফোন বাজার মাতিয়ে দেবে ।

                             

Social Media তে আসুন, আগে আপডেট পাবার জন্য । 



কোন মন্তব্য নেই

Feature Post

সামনে এলো Galaxy A23 5G এবং Galaxy A13 5G এর স্পেসিফিকেশন। সম্পূর্ণ তথ্য আপনাদের জন্য।

      অবশেষে Samsung Galaxy A23 5G এবং Galaxy A13 5G স্মার্টফোনের দাম এবং কবে থেকে পাওয়া যাবে সেটা নিশ্চিত করেছে । দুটি স্মার্টফোনই তাইওয়ান...

Popular Post

fpm থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.
close