Realme Pad 2 আসছে । আসুন দেখা যাক এর স্পেসিফিকেশন।

 


    এই বছরের সেপ্টেম্বর মাসে Relame তাদের Realme pad লঞ্চ করার পর বর্তমানে অন্য একটা ট্যাবলেট এর উপর কাজ করছে । এর একটা নতুন মডেল GeekBench এর database ওয়েবসাইটে লক্ষ্য করা গেছে এবং এর কিছু স্পেসিফিকেশন ও সামনে এসেছে। মনে করা হচ্ছে এই নতুন মডেল টি আগের থেকে কিছু টা সস্তা হবে।

                 

    এই স্ক্রিন শট (via 91mobiles) RMP2105 মডেল নাম্বারের Realme pad র আসন্ন লঞ্চ কেই ইঙ্গিত করে, যেটা গত কালের database এ লক্ষ্য করা গেছে এর single - core স্কোর 363 যেখানে multi - core স্কোর 1330।


    GeekBench এর খবর অনুসারে এতে ব্যবহার হবে Unisoc octa-core প্রসেসর । এর মধ্যে 6 টা 1.82GHz আর 2 টা 1.95GHz এর । চিপ এ থাকবে 3GB RAM আর 32GB স্টোরেজ । এগুলো প্রমাণ করে যে এই Realme pad আগের মডেল গুলোর তুলনায় সস্তা হবে। সেপ্টেম্বরে লঞ্চ হওয়া Realme pad টি তে ছিল MediaTek Helio G80 প্রসেসর ।

    অন্য দিকে RMP2105 মডেল নাম্বার এর Realme pad এ থাকবে Android 11 যেটা খুবই হতাশাপূর্ণ কারণ এই সময়ের OEM গুলো সবই Android 12 এ আপডেটেড হয়ে গেছে।

    এগুলো ছাড়া এই ট্যাবলেট টার ব্যাপারে আর কোনও তথ্য জানা যায়নি। এটা Indian BIS এ আসতে পারে, তাছাড়া একে Eurasian EEC সার্টিফিকেশন সাইটে দেখা গেছে অর্থাৎ এটা ইন্ডিয়া ছাড়া অন্য মার্কেট ও লঞ্চ হবে।


Social Media তে আসুন, আগে আপডেট পাবার জন্য । 

কোন মন্তব্য নেই

Feature Post

সামনে এলো Galaxy A23 5G এবং Galaxy A13 5G এর স্পেসিফিকেশন। সম্পূর্ণ তথ্য আপনাদের জন্য।

      অবশেষে Samsung Galaxy A23 5G এবং Galaxy A13 5G স্মার্টফোনের দাম এবং কবে থেকে পাওয়া যাবে সেটা নিশ্চিত করেছে । দুটি স্মার্টফোনই তাইওয়ান...

Popular Post

fpm থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.
close