ঘোষণা হল গেম চেন্জার ASUS ROG FLOW Z15 ট্যাবলেটের লঞ্চ ডেট ।

 


       নভেম্বরের শুরুর দিকে একটি লিক থেকে জানা যাচ্ছিল যে ASUS একটা নতুন নোটবুক লঞ্চ করার কথা চিন্তাভাবনা করছে, যেটা হয়তো রোগ FLOW X13 এর আপগ্রেডেড ভার্সন হবে। একটা নতুন খবর অনুসারে এটি একটি ট্যাবলেট হতে পারে।

     ROG গ্লোবালের একটা টুইট অনুযায়ী আসন্ন ট্যাবলেট ROG FLOW Z15 নামে ডাবড হয়েছে যা 4th জানুয়ারি সকাল 11 টায় লঞ্চ হবে । এর পোস্টার দেখে মনে হচ্ছে এটি ওয়ার্ল্ডের মোস্ট পাওয়ার ফুল গেমিং ট্যাবলেট হবে।

    ASUS এর তরফ থেকে  ইমেজ টি পোস্ট করা হয়েছে তাতে বোঝা যাচ্ছে এই ট্যাবলেটটিতে থাকবে XG মোবাইল কানেক্টর ।এই XG মোবাইল কানেক্টর নিশ্চিত করে যে এই ডিভাইস তাইওয়ানিজ PC মেকারের এক্সটার্নাল eGPU সাপোর্ট করবে। এই eGPU ই ট্যাবলেট টির গেমিং পারফরম্যান্স বাড়াতে উপযোগী হবে ।গেমিং পারফরম্যান্স বাড়ানো ছাড়াও এই eGPU ইউএসবি ডক হিসেবে কাজ করবে যাতে অতিরিক্ত পোর্ট ইনসার্ট করা যায়।

                       

    তাছাড়া ও এই XG মোবাইল কানেক্টর থাকার কারণে ট্যাবলেট টা হবে উইন্ডো based, কাজ করবে Microsoft surface pro 8 এর মত যা পাওয়ার ফুল 2-ইন - 1 কনভার্টেবল।

    যেহেতু এটা ASUS ROG Flow X13 র আপগ্রেডড ভার্সন তাই আশা করা যায় এতে থাকবে AMD Ryzen 6000 সিরিজ APUs ।AMD Ryzen 6000 সিরিজে আছে APUs ফিচার Zen3 CPU আর RDNA 2 GPU আর্কিটেকচার যা Vega IGPU র একটা ছোট্ট পার্ট। আশা করা যায় এই APUs, Nvidia's GTX 1050 Ti তে পারফর্ম করবে আর NVIDIA GeForce GTX 1650 র experience দেবে ।

Social Media তে আসুন, আগে আপডেট পাবার জন্য । 



কোন মন্তব্য নেই

Feature Post

সামনে এলো Galaxy A23 5G এবং Galaxy A13 5G এর স্পেসিফিকেশন। সম্পূর্ণ তথ্য আপনাদের জন্য।

      অবশেষে Samsung Galaxy A23 5G এবং Galaxy A13 5G স্মার্টফোনের দাম এবং কবে থেকে পাওয়া যাবে সেটা নিশ্চিত করেছে । দুটি স্মার্টফোনই তাইওয়ান...

Popular Post

fpm থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.
close