আসছে OnePlus Nord 2 CE, সামনে এল গুরুত্বপূর্ণ স্পেসিফিকেশান


    এর আগে OnePlus লঞ্চ করেছিলো Nord Core Edition স্মার্ট ফোন, যেটা অরিজিনাল OnePlus Nord এর একটা water - down মডেল যা আবার গত বছর লঞ্চ করেছিলো। বর্তমানে কোম্পানী এইরকম ই অন্য একটা মডেল এর উপর কাজ করছে ।


    একটা নতুন লিক থেকে জানা যাচ্ছে যে OnePlus Nord 2 CE যার মডেল নাম্বার ই 2201123C আর কোড নাম Ivan এর উপরেই কাজ চলছে। এই সেটের কিছু স্পেসিফিকেশন শুধুমাত্র অনলাইন লিক হয়েছে তাই ই নয়, একে বিষ সার্টিফিকেশন ওয়েবসাইট এও লক্ষ্য করা গেছে।


    তথ্যসূত্র বলছে OnePlus Nord 2 CE তে থাকতে পারে 6.4-inch AMOLED ডিসপ্লে উইথ 90Hz রিফ্রেশ রেট । ফোনে থাকবে MediaTek Dimensity 900 5G প্রসেসর যার RAM হবে 6GB থেকে 12GB এর মধ্যে।

    ইন্টারনাল স্টোরেজে থাকতে পারে দুটো ভ্যারিয়েন্ট-128GB আর 256GB। ব্যাকে থাকবে ট্রিপল ক্যামেরা

- 64-megapixel প্রাইমারী OmniVision লেন্স, 8-megapixel ultrawide লেন্স আর 2-megapixel ম্যাক্রো লেন্স । সেলফি আর ভিডিও কলিং র জন্য থাকছে 16-megapixel স্ন্যাপার ।

    ফোন এর থাকছে Android 12 অপারেটিং সিস্টেম কোম্পানীর নিজস্ব oxygenOS 12 এর সাথে যেটা OnePlus আর Oppo র unified OS । এতে থাকবে 4,500mAh ব্যাটারি যা 45W ফার্স্ট charging কে সাপোর্ট করবে ।

    এই ফোনটা 2022 এর প্রথমার্ধেই লঞ্চ হতে পারে, খুব সম্ভবত জানুয়ারি বা ফেব্রুয়ারি মাসের মাঝামাঝি। ইন্ডিয়া র বাজার এ এর দাম হতে পারে ২৪,০০০টাকা (~$317) থেকে ২৮,০০০টাকা(~$370) এর মধ্যে।

Social Media তে আসুন, আগে আপডেট পাবার জন্য । 

কোন মন্তব্য নেই

Feature Post

সামনে এলো Galaxy A23 5G এবং Galaxy A13 5G এর স্পেসিফিকেশন। সম্পূর্ণ তথ্য আপনাদের জন্য।

      অবশেষে Samsung Galaxy A23 5G এবং Galaxy A13 5G স্মার্টফোনের দাম এবং কবে থেকে পাওয়া যাবে সেটা নিশ্চিত করেছে । দুটি স্মার্টফোনই তাইওয়ান...

Popular Post

fpm থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.
close