নতুন বছরের শুরুতেই বাজারে আসছে সস্তা ফ্লাগশিপ ফোন, Motorola Edge X30। চমকে উঠবেন কি আছে জেনে ।

 


    মাসে Motorola অত্যাধুনিক Qualcomm Snapdragon 8 Gen 1 চিপসেট এনেছে তাদের এক একটি স্মার্টফোন Edge X30 র সাথে। এই মুহূর্তে চাইনিজ মার্কেটে এই ফোনের স্টক সীমিত এবং এটি গ্লোবাল মার্কেটে আসবে কিনা সেখানেও একটি বড় প্রশ্ন চিহ্ন থেকে যাচ্ছে। গতকালের একটি রিপোর্ট থেকে এই মোবাইল টির ইন্ডিয়ান মার্কেটে লঞ্চের সময় সম্পর্কে তথ্য পাওয়া গেছে।

    91mobiles অনুযায়ী Motorola Edge X30 জানুয়ারি মাসের শেষের দিকে অথবা ফেব্রুয়ারি শুরুর দিকে ইন্ডিয়ান মার্কেটে পাওয়া যাবে। তবে যদি এই কথাটা সত্যি হয় এটি কিন্তু কিছু পপুলার চাইনিজ ফোন ব্র্যান্ড যেমন Xiaomi, Realme এবং OnePlus কে সরাসরি টক্কর দেবে।

    ইন্ডিয়ান ভ্যারিয়েন্টের স্পেসিফিকেশন চাইনিজ মডেল র মতো হবে বলে ই মনে করা হচ্ছে।

    Moto Edge X30 তে থাকবে 6.7-inch OLED ডিসপ্লে উইথ FHD+ Resolution, 144Hz refresh রেট আর 576Hz টাচ sampling রেট । থাকবে 100% DCI-P3 colour gamut আর HDR10 সাপোর্ট ।

    ফোনে থাকছে ট্রিপল ক্যামেরা সেটআপ - 50-megapixel মেন সেন্সর, 50 - megapixel আল্ট্রা ওয়াইড লেন্স আর 2- megapixel tertiary সেন্সর ।এই ফোনের মূল আকর্ষণ হলো 60-megapixel এর সেলফি শুটার ।

    সাথে থাকছে Qualcomm Snapdragon 8 Gen 1 octa-core প্রসেসর উইথ 12GB LPDDR5 RAM আর 256GB UFS 3.1 ইন্টারনাল স্টোরেজ । থাকবে 5,000mAh ব্যাটারি যা 68W ফার্স্ট charging সাপোর্ট করবে আর Android 12 আর MYUI 3.0 custom skin ইন চায়না।


Social Media তে আসুন, আগে আপডেট পাবার জন্য । 

কোন মন্তব্য নেই

Feature Post

সামনে এলো Galaxy A23 5G এবং Galaxy A13 5G এর স্পেসিফিকেশন। সম্পূর্ণ তথ্য আপনাদের জন্য।

      অবশেষে Samsung Galaxy A23 5G এবং Galaxy A13 5G স্মার্টফোনের দাম এবং কবে থেকে পাওয়া যাবে সেটা নিশ্চিত করেছে । দুটি স্মার্টফোনই তাইওয়ান...

Popular Post

fpm থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.
close