ফ্ল্যাগশিপ সাথে আন্ডার ডিসপ্লে ক্যামেরা নিয়ে হাজির Motorola

    


    আগামীকাল অর্থাৎ 9th ডিসেম্বর Motorola আনতে চলেছে Moto Edge X30, Moto Edge X30 special edition যাতে থাকবে আন্ডার ডিসপ্লে ক্যামেরা | লঞ্চ এর পূর্বে কোম্পানী তাদের Edge X30 সেটটার ডিজাইন এবং কালার অপশন এর ব্যাপারে কিছু তথ্য প্রকাশ্যে এনেছে । Moto Edge X30 তে ব্যাক এ থাকবে 50-megapixel ক্যামেরা । বাঁ দিকে থাকবে ভয়েস অ্যাসিস্ট্যান্ট বাটন আর ডান দিকে থাকবে ভল্যুম বাটন আর পাওয়ার বাটন । 


    ফোন এর নিচের দিকে থাকবে সিম কার্ড স্লট, USB Type-C স্লট আর speaker grille। এতে থাকবে দুটো কালার অপশন - Qiongtai Snow আর Autumn Tung shadow । যদি ও ফোন এর ফ্রন্ট কেমন হবে তা রেন্ডার থেকে স্পষ্ট নয়, তবে এর ডিসপ্লে তে থাকতে পারে punch-hole আর symmetrical bezel । 




    Moto Edge X30 এ থাকবে 6.67-inch OLED স্ক্রিন উইথ 144Hz রিফ্রেশ রেট, 10-bit colors, HDR10 +, full HD+ resolution আর ইন - স্ক্রিন fingerprint স্ক্যানার । থাকছে 5,000mAh এর ব্যাটারি যা 68W ফার্স্ট charging সাপোর্ট করবে । এটা প্রথম Snapdragon 8 Gen 1 ফোন হিসেবে আত্মপ্রকাশ করবে । এই সেট টিতে থাকতে পারে 16GB LPDDR5 RAM। থাকবে 512GB UFS 3.1 স্টোরেজ আর My UX 3.0 based Android 12। সেলফি র জন্য থাকবে 60-megapixel ফ্রন্ট ক্যামেরা আর ব্যাক এ থাকতে পারে এক জোড়া 50-megapixel ক্যামেরা আর 2-megapixel লেন্স ।



Social Media তে আসুন, আগে আপডেট পাবার জন্য । 




কোন মন্তব্য নেই

Feature Post

সামনে এলো Galaxy A23 5G এবং Galaxy A13 5G এর স্পেসিফিকেশন। সম্পূর্ণ তথ্য আপনাদের জন্য।

      অবশেষে Samsung Galaxy A23 5G এবং Galaxy A13 5G স্মার্টফোনের দাম এবং কবে থেকে পাওয়া যাবে সেটা নিশ্চিত করেছে । দুটি স্মার্টফোনই তাইওয়ান...

Popular Post

fpm থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.
close