৬০০০ mah বড় ব্যাটারি নিয়ে মার্কেটে হাজির Tecno Pova Neo, কত সস্তা ?

    

    চাইনিজ কোম্পানী Tecno তাদের all-new Pova Neo entry - level স্মার্ট ফোন টা Nigeria তে লঞ্চ করলো । কিছুদিন ধরেই এই ফোন এর ব্যাপারে কিছু কিছু খবর কানে আসছিল, তবে শেষ অবধি কোনও রকম নোটিফিকেশান ছাড়াই এটা বাজার এ চলে এলো । এই ফোনের মূল আকর্ষণ হচ্ছে 6,000mAh ব্যাটারি, MediaTek SoC আর এর ডিজাইন।


    এর 4GB RAM আর 64GB স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম রাখা হয়েছে N72, 500 (~$177) । এটা পাওয়া যাবে তিনটে কালার অপশন এ - geek blue, Obsidian Black আর Powehi। eta Nigeria তে অনলাইন এবং অনলাইনে পাওয়া যাবে।



    এই ফোন এ থাকছে 6.8-inch notch ডিসপ্লে উইথ HD + (1640×720 pixels) resolution আর 120Hz এর টাচ স্যাম্পলিং রেট আর thin-bezel ডিজাইন । 

    ব্যাক এ থাকছে 13MP মেন সেন্সর, সেকেন্ডারী আর tertiary সেন্সর। সেলফির জন্য থাকছে 8MP ক্যামেরা । এটা চলবে MediaTek CPU 1.8Ghz এ আর এটা আসবে 4GB RAM আর 64GB স্টোরেজের সাথে। যেমন বললাম এর মূল আকর্ষণ এর 6,000mAh ব্যাটারি যা 18W ফার্স্ট charging সাপোর্ট করবে । 

    ফোনটার software এ থাকছে Android 11 উইথ HiOS 7.6 । সিকিউরিটির জন্য থাকছে fingerprint স্ক্যানার । তবে এর সাথে ফোনে কিন্তু facial recognition অপশন ও থাকছে ।




Social Media তে আসুন, আগে আপডেট পাবার জন্য । 

কোন মন্তব্য নেই

Feature Post

সামনে এলো Galaxy A23 5G এবং Galaxy A13 5G এর স্পেসিফিকেশন। সম্পূর্ণ তথ্য আপনাদের জন্য।

      অবশেষে Samsung Galaxy A23 5G এবং Galaxy A13 5G স্মার্টফোনের দাম এবং কবে থেকে পাওয়া যাবে সেটা নিশ্চিত করেছে । দুটি স্মার্টফোনই তাইওয়ান...

Popular Post

fpm থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.
close